আহত পথচারী নূর মোহাম্মদকে নিজের গাড়িতে করে হাসপাতলে পৌঁছে দেন চসিক মেয়র

আহত পথচারী নূর মোহাম্মদকে নিজের গাড়িতে করে হাসপাতলে পৌঁছে দেন চসিক মেয়র

যীশু সেন, স্টাফ রিপোর্টার ঃ মানব সেবাই তার বড় ধর্ম, আবার পরিচয় দিলেন তিনি। চট্টগ্রামের নগর পিতা মাননীয় মেয়র আ জ ম নাছির উদ্দিন। আহত পথচারী নূর মোহাম্মদকে নিজের গাড়িতে করে হাসপাতলে পৌঁছে দেন প্রিয় নেতা চসিক মেয়র আ,জ,ম নাছির উদ্দিন।চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে কাতরাচ্ছিলেন নূর মোহাম্মদ (৬৫)। পরনের সাদা পাঞ্জাবি আর মলিন লুঙ্গি রক্তে ভিজে লাল।

মঙ্গলবার (১২ জুন) চিরিঙ্গা স্টেশন ফেলে চকরিয়ার কাছাকাছি এ দুর্ঘটনা ঘটে। মেডিকেল কলেজ পড়ুয়া মেয়েকে আনতে মঙ্গলবার (১২ জুন) সকালে কক্সবাজার যাওয়ার পথে ওই বৃদ্ধকে দেখতে পান চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এ সময় গাড়ি থামিয়ে আহত এ পথচারীর পাশে দাঁড়ান মেয়র। প্রটোকল অফিসারকে নির্দেশ দেন বাসটি আটক করতে। নিজের গাড়িতে করেই আহত ব্যক্তিকে নিয়ে যান ডুলাহাজারা মালুমঘাট হাসপাতালে। দেন আর্থিক সাহায্যও।

মেয়রের প্রটোকলের দায়িত্বে থাকা চকরিয়া থানার উপ-পরিদর্শক সুকান্ত চৌধুরী বলেন, মেয়রের বহরের সঙ্গে চকরিয়া এলাকা পার হচ্ছিলাম আমরা। এ সময় বাসের ধাক্কায় আহত এক পথচারীকে কাতরাতে দেখে মেয়র গাড়ি থামানোর নির্দেশ দেন। আহত পথচারীকে উদ্ধার করে নিজের গাড়িতে করেই তাকে মালুমঘাট হাসপাতালে ভর্তি করান মেয়র।

তিনি বলেন, মেয়রের নির্দেশে হানিফ পরিবহনের বাসটি আটক করা হয়েছে। হাসপাতালে নুর মোহাম্মদ (৬৫) নামের আহত এ পথচারীর চিকিৎসাসেবা চলেছে। তার অবস্থা আশঙ্কাজনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*