ইউটিউবের ‘সিলভার প্লে বাটন’ পেলো চাটগাঁইয়া ভাষার একমাত্র অনলাইন টিভি চ্যানেল সিপ্লাসটিভি

ইউটিউবের ‘সিলভার প্লে বাটন’ পেলো চাটগাঁইয়া ভাষার একমাত্র অনলাইন টিভি চ্যানেল সিপ্লাসটিভি
নিজস্ব প্রতিবেদক :   ইউটিউব থেকে ‘সিলভার বাটন অ্যাওয়ার্ড’ পেয়েছে চাটগাঁইয়া ভাষায় একমাত্র অনলাইন টিভি চ্যানেল সিপ্লাসটিভি । শনিবার (০৮ আগস্ট) ‘সিলভার প্লে বাটন’ হাতে পান টিম সিপ্লাসটিভি । এরই মধ্য দিয়ে চট্টগ্রামের ভাষার এই প্রতিষ্ঠানটি আর্ন্তজাতিক অঙ্গন থেকে একটি স্বীকৃতি পেলো।
মাত্র দুই বছর হতে না হতেই সিপ্লাসটিভি তাদের ইউটিউব সাবস্ক্রাইবার ১ লক্ষ ছাড়িয়েছে। এই স্বল্প সময়ে ইউটিউব চ্যানেলটিতে চট্টগ্রামের ভাষায় সাড়ে পাঁচ হাজারেরও অধিক ভিডিও প্রকাশিত হয়েছে। ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার একলক্ষ ছাড়ালে সিলভার বাটন দেয় ইউটিউব কর্তৃপক্ষ।
বর্তমানে সিপ্লাসটিভি ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবারের সংখ্যা ১ লক্ষ ৩০ হাজারের উপর। ইউটিউবের সিলভার বাটন প্রাপ্তিতে স্বাগত জানিয়ে সিপ্লাসটিভির সিইও আলমগীর অপু বলেন, অতি অল্প সময়ে এমন সফলতায় আমরা অনেক আনন্দিত। এই সফলতা আমাদের একার নয়, ইউটিউবের পক্ষ থেকে পাওয়া এই উপহারের সমান অংশীদার আমাদের দর্শকরাও। তিনি আরো বলেন, আমরা সকলের ভালোবাসা প্রত্যাশী। আমাদের সামনের পথ চলায় সকলের সহযোগিতা চাই।
সামনে আরো ভালো কাজ দিয়ে দর্শকদের হৃদয় জয় করতে চাই। উল্লেখ্য সিপ্লাসটিভি নিয়মিত সংবাদ পরিবেশনা সহ নাটক, টক শো, শর্ট ফিল্ম, মিউজিক ভিডিও এবং নানা ধরণের বিনোদনমূলক ও সচেতনতামুলক ভিডিও প্রকাশ করে আসছে সিপ্লাসটিভি ।
এদিকে ইউটিউব থেকে সিপ্লাসটিভির সিলভার বাটন প্রাপ্তি উপলক্ষে সিপ্লাসটিভি কার্যালয়ে এক ঘরোয়া আনন্দ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিপ্লাসটিভির সিইও ও এডিটর ইন চীফ আলমগীর অপু। এসময় উপস্থিত ছিলেন সিপ্লাসটিভির নিউজ এডিটর স্বরূপ ভট্টাচার্য, চীফ রিপোর্টার খোরশেদুল আলম শামীম, হেড অব ব্রডকাষ্ট ফরহাদ সিকদার প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*