কচুয়ায় বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে পালিত হয়েছে জন্মাষ্টমী

কচুয়ায় বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে পালিত হয়েছে জন্মাষ্টমী
মোঃ মহসিন হোসাইনঃ 
কচুয়ায় বিপুল উৎসাহ উদ্দীপনা আর আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব শ্রী কৃষ্ণের জন্মদিন উদযাপন করা হয়েছে।এ উপলক্ষে উপজেলা জন্মাষ্টমী পরিষদের উদ্যোগে গতকাল রবিবার সকাল ১০ টায় কচুয়া সরকারি বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ প্রাঙ্গন থেকে বিরাট বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।এটি উদ্বোধন করেন- কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা আফরোজ।এসময় তার সাথে ছিলেন- কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান ভূঁইয়া। শোভাযাত্রাটি পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কড়ইয়া শারদীয় দূর্গা মন্দির প্রাঙ্গনে এসে আলোচনা সভায় মিলিত হয়।
বাংলাদেশ জন্মাষ্টমী উদযাপন পরিষদ কচুয়া উপজেলা শাখার সভাপতি অজিত কুমার কর’ এর সভাপতিত্বে ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কচুয়া উপজেলা শাখার প্রচার ও গণসংযোগ সম্পাদক ডাঃ মানিক মজুমদার সোহাগের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন-বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কচুয়া উপজেলা শাখার সভাপতি ফনি ভূষন মজুমদার তাপু।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা ইউআরসি’র ইন্সটাক্টর তারেক নাথ মল্লিক,কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা হিন্দু,বৌদ্ধ,খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক প্রিয়তোষ পোদ্দার,উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক বিকাশ সাহা,কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হোসেন, কচুয়া বার্তার সম্পাদক ও প্রকাশক আলমগীর তালুকদার।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জন্মাষ্টমী উদযাপন পরিষদ উপজেলা শাখার সহ-সভাপতি শিবু লাল সরকার, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি তাপস পোদ্দার,বাংলাদেশ হিন্দু মহাজোট কচুয়া উপজেলা শাখার সভাপতি সুজন পোদ্দার,ইসকন উপজেলার সভাপতি নিমাই হরি দাস,উপজেলা পূজা উদযাপন পরিষদের সদস্য মানিক ভৌমিক,সাচার জগন্নাথধাম মন্দিরের কোষাধ্যক্ষ গনেশ চন্দ্র,ত্রিনয়ন সংগঠনের সভাপতি জয় কর্মকার, প্রমুখ।

আলোচনা শেষে ভক্তবৃন্দের মধ্যে প্রসাদ বিতরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*