কালীগঞ্জে জুয়ার টাকা যোগাতে নবজাতক শিশু চুরি করে বিক্রয়ের অভিযোগ

কালীগঞ্জে জুয়ার টাকা যোগাতে নবজাতক শিশু চুরি করে বিক্রয়ের অভিযোগ

মো.মনিরুল আলম কালীগঞ্জ (গাজীপুর) ঃ গাজীপুরের কালীগঞ্জে নানা নবজাতক শিশু নাতিনকে চুরি করে নিয়ে বিক্রয়ের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পৌর এলাকার ৯নং ওয়ার্ডের চৈতরপাড়া গ্রামের জাকির হোসেনের বাড়িতে। এ বিষয়ে একটি লিখিত অভিযোগে পাওয়া গেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, বৃহসপতিবার আয়শা বেগমের এক লিখিত অভিযোগে জানা যায়, সম্প্রতি কালীগঞ্জ সেন্ট্রাল হাসপাতালে প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ সার্জেন ডা: সানজিদা পারভীনের অধিনে সিজারের মাধ্যমে আয়শা বেগমের একটি ফুটফুটে কন্যা সন্তান জন্ম নেয়। ৩দিন পর স্বামীর সাথে দ্বন্দের কারনে শিশুটিকে নিয়ে মা আয়শা বেগম চৈতরপাড়াস্থ পিত্রালয়ে উঠেন। পরে পিতা আমজাদ হোসেন জুয়ার টাকা যোগান দিতে নবজাতক কন্যা সন্তানকে অন্যত্র বিক্রয় করে দেয়।
আয়শা বেগম অভিযোগ করে বলেন, পিত্রালয়ে অবস্থানের এক সপ্তাহ পর আমার পিতা জুয়ারু আমজাদ হোসেন জুয়ার টাকার অভাবে আমার দেরমাসের শিশু কন্যাকে চুরি করে নিয়ে ঢাকায় অজ্ঞ্যত এক মহিলার কাছে বিক্রয় করে দেয়। তবে আয়শার স্বামী জাকির হোসেন জানায়, ৫/৬ বছর পূর্বে আয়শার সাথে আমার বিয়ে হয়। মাথায় সমস্যার কারনে গত ৭ মাস পূর্বে আমি তাকে তালাক দেই। পরে জানতে পারি সে অন্তঃসত্তা। কিছুদিন পর সিজারে মাধ্যমে আমার একটি কন্যা সন্তান জন্ম হলে আমি আমার মেয়েকে হাসপাতালে গিয়ে দেখে এসেছি। এ বিষয়ে ঢাকায় জনৈক ব্যাত্তির সাথে মোবাইলে যোগাযোগ করলে সে রিসিভ করে কোনে কথা বলেনি। নব জাতক শিশুর মা আয়শা বেগম লিখিত অভিযোগ দিয়ে বলেন, আমার মেয়েকে আমার পিতা অন্যত্র বিক্রয় করেছে, আমি আমার মেয়েকে ফেরৎ চাই।
অভিযোগের সত্যতা জানতে কালীগঞ্জ সেন্ট্রাল হাসপাতালে গেলে এর সত্যতা স্বীকার করে ম্যানেজার ভজন বাবু বলেন গত ২৪/৫/১৮ ইং তারিখে সিজারের মাধ্যমে আয়শা বেগমের একটি কন্যা সন্তান জন্ম নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*