কুষ্টিয়ার নতুন জেলা প্রশাসক আসলাম হোসেনে যোগদান 

কুষ্টিয়ার নতুন জেলা প্রশাসক আসলাম হোসেনে যোগদান 
নিজস্ব প্রতিবেদক :কুষ্টিয়ায় নতুন জেলা প্রশাসক হিসাবে যোগদান করেছেন মো. আসলাম হোসেন। তিনি জেলা প্রশাসক মো: জহির রায়হানের স্থলাভিষিক্ত হন। নতুন জেলা প্রশাসক মো. আসলাম হোসেন তার দায়িত্ব বুঝে নিতে গত বৃহস্পতিবার ঢাকা থেকে কুষ্টিয়া সার্কিট হাউজে পৌছান। বৃহস্পতিবার শেষ কর্মদিবসে জেলা প্রশাসক মো: জহির রায়হান কর্মব্যস্ত সময় পার করেন।

এদিকে বৃহস্পতিবার রাতে কুষ্টিয়া সার্কিট হাউজে বিসিএস এ্যাডমিনিষ্ট্রেটিভ সার্ভিস এ্যাসোসিয়েশন কুষ্টিয়া জেলা শাখার আয়োজনে বিদায়ী এবং নবাগত জেলা প্রশাসককে সংবর্ধনা প্রদান করা হয়। সদ্য বিদায়ী জেলা প্রশাসক মো: জহির রায়হান ২০১৬ সালের ২২ সেপ্টেম্বর এ জেলায় জেলা প্রশাসক হিসেবে যোগদান করেছিলেন। তিনি বাংলাদেশ এনার্জি রেগুলেটরী কমিশনের পরিচালক পদে যোগদান করেছেন। জন প্রশাসন মন্ত্রনালয় থেকে নিয়োগ কার্যকর করায় নবনিযুক্ত জেলা প্রশাসক মো: আসলাম হোসেন কে বান্দরবানের জেলা প্রশাসক থেকে কুষ্টিয়ার জেলা প্রশাসক হিসেবে মো. জহির রায়হানের স্থলাভিষিক্ত হন।
বরগুনা সদর উপজেলায় জন্ম নেওয়া মো: আসলাম হোসেন ২০তম বিসিএস প্রশাসন ক্যাডারের একজন কর্র্মকতা। এক ছেলে ও এক মেয়ের জনক তিনি। ছেলে বাংলাদেশ এয়ারফোর্স যশোরে প্রশিক্ষনরত এবং মেয়ে সপ্তম শ্রেণীতে অধ্যায়নরত। তার স্ত্রী একজন আদর্শ গৃহীনি। মো. আসলাম হোসেন এর আগে খোকসা উপজেলার নির্বাহী অফিসার, মানিকগঞ্জ ও গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক, বান্দরবানের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*