কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শেখ চয়নের নামে অপপ্রচার

কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শেখ চয়নের নামে অপপ্রচার

সাইফুল ইসলাম,,বিশেষ প্রতিনিধিঃ-জামায়াতপন্থী, বিএনপি ও ছাত্রদল শিবিরের একটি চক্র, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্যের ছবি ব্যবহার করে ফটোশপের মাধ্যমে ছাত্রদলের ব্যানার ফেস্টুন বানিয়ে বিভ্রান্তি করার অভিযোগ উঠেছে।
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়ন আওতাধীন শাশুনিয়া গ্ৰামের স্থায়ী বাসিন্দা মো: চয়ন শেখ পিতা: আক্কাস আলী শেখ বলেন, আমাকে সামাজিক ভাবে বিভ্রান্তি করার জন্য আমি গত ২১/৮/১৭ তারিখে মুকসুদপুর থানায় একটি সাধারণ ডায়রি দায়ের করি (৮৬১/১৭)।
ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য শেখ চয়ন জানান, বাংলাদেশ ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলনে আমি সাধারন সম্পাদক পদপ্রার্থী। ছাত্রলীগ নেতা বলেন, আমাকে নিয়ে বাজে মন্তব্য করছে যেটা সম্পুর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। আমাকে রাজেনৈতিক ভাবে ক্ষতিগ্রস্থ করার জন্য আমার গ্রামের প্রতিপক্ষরা এগুলো করছে। তিনি আরো বলেন, উপজেলার গোবিন্দপুর ইউনিয়ন ছাত্রদলের ভুয়া কমিটি বানিয়ে সেখানে আমার নাম অন্তর্ভুক্ত করে সেটা সামাজিক গণযোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার করে আমাকে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে। যেটা আমাকে বিভিন্ন প্রকার প্রশ্নের সম্মুখীন করছে। আমি কখনো ছাত্রলীগ ব্যাতিত অন্য কোন রাজনৈতিক সংগঠনের সাথে জড়িত ছিলাম না অথবা এখনও নাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*