গোদাগাড়ীতে ছয়টি সড়ক দূর্ঘটনায় মা-ছেলেমেয়েসহ ৭ জন নিহত ও আহত ৩০ জন আহত হয়েছে

গোদাগাড়ীতে ছয়টি সড়ক দূর্ঘটনায় মা-ছেলেমেয়েসহ ৭ জন নিহত ও আহত ৩০ জন আহত হয়েছে

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃরাজশাহীর গোদাগাড়ীতে পৃথক ছয়টি সড়ক দূর্ঘটনায় মা-মেয়েসহ ৫ জন নিহত ও আহত ৩০ জন আহত হয়েছে। রোববার ভোর সাড়ে ৫টার দিকে একটি মালবাহী কার্গো ট্রাকের ঘুমন্ত চালকের কারণে ঝরে গেছে এক ব্যবসায়ীর প্রাণ।

রেলগেটের নিজস্ব দোকানে বসেছিল জসিম, হঠাৎ চাপাইনবাবগঞ্জগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মাংসের দোকানে ঢুকে গেলে ঘটনাস্থলে মারা যায় জসিম। এতে আহত হয় আরও দুইজন। তাদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। আহতরা হলেন একই গ্রামের মহিউদ্দীনের ছেলে বাবু (৩০) ও আলাউদ্দীনের ছেলে সেলিম (৩২) । নিহত জসিম উপজেলার রেলগেট কসাইপাড়া গ্রামের তসলিম উদ্দীনের ছেলে।

এছাড়া সকাল ১০টার দিকে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুজন মোটরসাইকেল আরোহী নিহত হয়। উপজেলার রাজাবাড়ী ছয়ঘাটি নামক স্থানে চাঁপাইনবাবগঞ্জ গামী ট্রাক ও বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে ঘটনা স্থলেই দুইজনের মৃত্যু হয়। নিহতরা হলেন উপজেলার ফরাদপুর গ্রামের এমাজউদ্দীনের ছেলে এমদাদ হেসেন চান্দু (৫০) গ্রামের সানারুল ইসলামের মেয়ে খুসবু তাজনীম (১৪) দশম শ্রেনীর ছাত্রী ছিল।

এছাড়া বেলা ১১ টার দিকে উপজেলার কাদিপুর নামক স্থানে দুটি ট্রাকের মুখোমুখী সংর্ঘষের সময় চলন্ত একটি অটোরিক্সা কে ধাক্কা দিলে ঘটনা স্থলে শিশুসহ ৪ জন আহত হয়।

এছাড়াও বেলা ১২ টার সময় উপজেলার রাজাবাড়ীতে রাজশাহী গামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২০ জন আহত হয়।

এ দিকে বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার রেলগেট বাইপাস নামক স্থানে রাজশাহীগামী ট্রাকের সাথে চাঁপাইনবাবগঞ্জ গামী মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষে একই পরিবারের ৩ জন মা,মেয়ে ও ছেলে এবং মাইক্রোবাস ড্রাইভার নিহত হয়। নিহতরা হলেন চাঁপাই নবাবগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আলমঙ্গীর হোসেনের স্ত্রী খাতিজাতুল কুবরা (৩৫) মেয়ে রাইসা(৯) ও ছেলে আহসান আলমঙ্গীর (৫)এবং ড্রাইভার নাটোর সিংড়া উপজেলার পলক (২৫)। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম নিশ্চিত করে বলেন,গোদাগাড়ীতে পৃথক ছয়টি সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ৩০ জন। আর এই সড়ক দূর্ঘটনা গুলো রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কেই ঘটেছে। দৃর্ঘটনায় কবলিত ট্রাক গুলোকে জব্দ করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি।অভিযোগ জানালে মামলা দায়ের করা হবে বলে জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*