গোদাগাড়ীতে মাদকাসক্ত স্বামীকে পুলিশে দিল স্ত্রী

গোদাগাড়ীতে মাদকাসক্ত স্বামীকে পুলিশে দিল স্ত্রী
শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে মাদকাসক্ত স্বামী গোলাম মুর্ত্তেজা (৬২) ও শহিদুল ইসলামকে তাদের স্ত্রী   পুলিশে দিয়েছেন। অবশেষে গাঁজা সেবনের অপরাধে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শিমুল আকতার সোমবার সকালে তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।
জানা যায়, গোলাম মুর্ত্তেজা ও শহিদুল ইসলাম  দীর্ঘ দিন থেকে মাদকাসাক্ত হয়ে পড়েছিল। কোন উপায় না পেয়ে পরিবারের সিন্ধান্তে তাদের স্ত্রী  থানায় আবেদন করেন। এই আবেদনের প্রেক্ষিতে গতকাল রোবিবার রাতে নিজ বাড়ি থেকে তাকে আটক করে থানায় আনে পুলিশ। পরে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে তাকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
আটককৃতদের পরিবার থেকে  জানান, বিভিন্নভাবে তাকে বারবার বুঝানোর চেষ্টা করা হয়েছিল। কোন কথায় আমাদের কর্ণপাত করেনি। সে দিন দিন আরও বেশি মাদকাসক্ত হয়ে পড়ছিল। এছাড়া সে জামা-কাপড়সহ বাড়ির বিভিন্ন জিনিসপত্র বাজারে বিক্রি করতে শুরু করে। আত্মসম্মানের ভয়ে পারিবারিকভাবে সিদ্ধান্ত নিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছি। গোলাম মুর্ত্তেজা উপজেলার জোৎগোসাইদাস গ্রামের মৃত আলফাজউদ্দীনের ছেলে। এবং শহিদুল উপজেলার মাটিকাটা গ্রামের মৃত আ.লতিফের ছেলে। পরিবারের পক্ষ থেকে সিদ্ধান্ত নিয়ে পুলিশে দেওয়া হয়েছে।
থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আলতাফ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকাসক্ত দুই ব্যাক্তিকে তাদের পরিবার ধরিয়ে দিলে আটক করে  উপজেলা কার্যালয়ের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এই সময় সে অপরাধ স্বীকার করায় আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শিমুল আকতার এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*