গোপালগঞ্জ পৌর আওয়ামীলীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

গোপালগঞ্জ পৌর আওয়ামীলীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সাইফুল ইসলাম,,ষ্টাফ রিপোর্টারঃ-গোপালগঞ্জে পৌর আওয়ামীলীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। ১৩ জুন(বুধবার) পৌর আওয়ামীলীগের সভাপতি হাসমত আলী শিকদার চুুন্নুর সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুব সমাজের আইকন, গোপালগঞ্জের অহংকার, মাটি ও মানুষের আস্থার প্রতীক, শেখ পরিবারের ঐতিহ্য, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ব্যারিষ্টার শেখ ফজলে নাঈম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ গোপালগঞ্জ জেলা শাখার সুযোগ্য সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, বাংলাদেশ আওয়ামীলীগ গোপালগঞ্জ জেলা শাখার সুযোগ্য সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, সদর উপজেলা চেয়ারম্যান লুৎফর রহমান বাচ্চু, পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু প্রমূখ। এ ছাড়া বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ,রাজনীতিবিদ,আইনজীবী, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস.এম নজরুল ইসলামের পরিচালনায় আলোচনা সভা শেষে মোনাজাতে ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধে শাহাদাৎ বরণকারী সকল শহীদদের রূহের মাগফিরাত কামনা এবং ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট শাহাদাৎ বরণকারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের রূহের মাগফিরাত কামনা, প্রধান মন্ত্রীর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু কামনাসহ বাংলাদেশ ও বিশ্ব মুসলিম শান্তি-সমৃদ্ধি, জিন্দা-মুরর্দা উম্মাহর গোনা মাফের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*