ঘুষ গ্রহনের অপরাধে চাকুরি থেকে বরখাস্ত ভুমিসহকারি (নায়েব) রুহুল আমিন ও তার অফিস সহকারি নজরুল ইসলাম

ঘুষ গ্রহনের অপরাধে চাকুরি থেকে বরখাস্ত ভুমিসহকারি (নায়েব) রুহুল আমিন ও তার অফিস সহকারি নজরুল ইসলাম

মাগুরা প্রতিনিধি, মাগুরা জেলা প্রশাসক মো: আতিকুর রহমান গতকাল দুপুরে শ্রীপুর উপজেলার শব্দালপুর ইউনিয়নের ভুমিসহকারি (নায়েব) রুহুল আমিন ও তার অফিস সহকারি নজরুল ইসলাম কে ঘুষ গ্রহনের অপরাধে চাকুরি থেকে বরখাস্ত করেছেন।

তারা দীর্ঘদিন ধরে অফিসে বসে জমির নামপত্তনের নামে ও নাম জারীর কথা বলে জনগণের কাছ থেকে উৎকোচ আদায় করে আসছিলো। এ অভিযোগ পেয়ে মাগুরা জেলা প্রশাসক বিষয় টি তদন্তের জন্য অতিরিক্ত জেলা প্রশাসক আজাদ জাহান কে দায়িত্ব প্রদান করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক সরেজমিন তদন্তে যেয়ে সোমবার (১১ জুন) শব্দালপুর ভুমি অফিসে গিয়ে কয়েকজন লোক কে দেখতে পেয়ে তাদের কে জিঞ্জাসাবাদ করলে শ্রীপুর উপজেলার তারা উজিয়াল গ্রামের মনোয়ার হোসেন অভিযোগ করেন জমির নাম জারীর কথা বলে তার কাছ থেকে ৬০০০ টাকা নিয়েছেন রুহুল আমিন ও নজরুল ইসলাম। অনুরুপ ভাবে দূর্গাপুর গ্রামের মুজিবুর রহমান বলেন তার কাছ থেকে ২০০০ টাকা এবং কাজলী গ্রামের হোসেন মোল্লা বলেন তার কাছ থেকে ১০০০ টাকা রুহুল আমিন ও নজরুল ঘুষ নিয়েছে জমির নাম জারীর কথা বলে।

অতিরিক্ত জেলা প্রশাসক তদন্ত শেষে মাগুরা জেলা প্রশাসকের কাছে প্রতিবেদন দাখিল করলে মাগুরা জেলা প্রশাসক মো: আতিকুর রহমান মঙ্গলবার (১২ জুন) তাদের দুজন কে বরখাস্ত করেন চাকুরি থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*