চকরিয়ায় ভ্রাম্যমান আদালত  ৪ জুয়াড়িকে ৭ দিনের কারাদন্ড :২ বালি ট্রাককে জরিমানা

চকরিয়ায় ভ্রাম্যমান আদালত  ৪ জুয়াড়িকে ৭ দিনের কারাদন্ড :২ বালি ট্রাককে জরিমানা
মোঃ নাজমুল সাঈদ সোহেল , 
কক্সবাজারের (চকরিয়া)প্রতিনিধি  ;;
কক্সবাজারের চকরিয়ায় উপজেলার খুটাখারীতে ভ্রাম্যমান আদালত জুয়ার আসরে অভিযান চালিয়ে ৪ জন জুয়াড়িকে আটক ও মহাসড়কে দাঁড়িয়ে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে দুটি ট্রাক জব্দ করেছে।ভ্রাম্যমান আদালতের অভিযানটি পরিচালনা করেন বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রট ও উপজেলা নির্বাহী অফিসার নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান।
এসময় ৪ জুয়াড়িকে সাতদিন করে কারাদন্ড ও জব্দকৃত দুটি ট্রাককে ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান। সোমবার (২১ মে) দুপুরে উপজেলার খুটাখালীতে এ অভিযান চালান চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের নেতৃত্বে একদল পুলিশ উপস্থিত ছিলেন।
চকরিয়া উপজেলা প্রশাসনের অফিস সহকারী রতন পাল বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের নেতৃত্বে একদল পুলিশসহ খুটাখালীতে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৪ জুয়াড়িকে আটক করা হয়। এসময় মহাসড়কে দাঁড়িয়ে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে দুটি ট্রাকও জব্দ করা হয়। পরে ৪ জুয়াড়িকে ভ্রাম্যমান আদালতে উপস্থাপন করা হলে তারা তাদের দোষ স্বীকার করায় ৭দিন করে কারাদন্ড দেয়া হয় এবং দুটি ট্রাককে ৫ হাজার টাকা করে জরিমানা আদায় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*