চকরিয়া ধানসিঁড়ি রেস্তোরায় বিভাগীয় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৭হাজার পিচ ইয়াবাসহ দুই যুবক গ্রেপ্তার 

চকরিয়া ধানসিঁড়ি রেস্তোরায় বিভাগীয় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৭হাজার পিচ ইয়াবাসহ দুই যুবক গ্রেপ্তার 
মোঃ নাজমুল সাঈদ সোহেল , কক্সবাজার প্রতিনিধি ঃ  কক্সবাজারের চকরিয়া পৌরশহরে চট্টগ্রাম বিভাগীয় গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে মিথাইল এ্যামফিটামিনযুক্ত ১৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।আটক ইয়াবা ব্যবসায়ীরা হলেন, চকরিয়ার লক্ষারচর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাদশা মিয়ার ছেলে মোহাম্মদ হুমায়ুন করিব (২৪) ও একই ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মৃত আমির হোসেনের ছেলে মোহাম্মদ নাসির (২৫)।৮ আগস্ট(বুধবার)বিকাল পৌনে তিনটা থেকে পৌনে ৪টা পর্যন্ত ঘন্টব্যাপী পৌরশহরের হাজেরা শপিং কমপ্লেক্সের তৃতীয় তলায় অবস্থিত ধানসিঁড়ি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে আটক করা হয়।আটককৃত ইয়াবা ব্যাবসায়ীরা জমাতের লেবাসপুষ্ট লেবাচ বেশে আড়ালে দীর্ঘকাল যাবত অবৈধ ইয়াবা ব্যাবসা চালিয়ে আসছেন।তৎমধ্যে একজন ইতিপূর্বেও ইয়াবা ট্যাবলেট সহ গ্রেপ্তার হয়েছিল।
চট্টগ্রাম বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের তত্বাবধায়ক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ ইদ্রিস আলী বাদী হয়ে ৮ আগস্ট বিকালে চকরিয়া থানায় দায়ের করা মামলায় দাবী করেছেন,গোপনসূত্রে খবর পাই দুই যুবক বিপুল ইয়াবাসহ ধানসিঁড়ি রেস্টুরেন্টে অবস্থান করছে।এখবর পেয়ে বিভাগীয় গোয়েন্দা সংস্থার এস এই মো. মোহাম্মদুল হকসহ একদল গোয়েন্দা পুলিশ রেইডিং পার্টির সহায়তায় অভিযান চালিয়ে ইয়াবা পাচারকারী দুই যুবককে আটক করি এবং তাদের দেহ তল্লাশি করে হাতে-কোমরে স্কচটেপ দিয়ে মোড়ানো ৮৫টি নীল রংয়ের পলি প্যাকেট উদ্ধার করি। ওই প্যাকেটে প্রতিটিতে ২শত পিস করে ১৭হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।
এ বিষয়ে চকরিয়া থানার (ওসি)বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ইয়াবাসহ দুই যুবককে থানায় হস্তান্তর করে গোয়েন্দা সংস্থার পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*