চাঁদপুরে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্ট-২০১৭-১৮ এর ফাইনাল খেলা

চাঁদপুরে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্ট-২০১৭-১৮ এর ফাইনাল খেলা
মোঃ মহসিন হোসাইনঃ চাঁদপুর পুলিশ কর্তৃক আয়োজিত ১ম আন্তঃজেলা মাদক, নারী নির্যাতন ও জঙ্গিবাদ বিরোধী ফুটবল টুর্নামেন্ট-২০১৭-১৮ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (১০ আগষ্ট) বিকেলে বাবুরহাট স্কুল এন্ড কলেজের মাঠে ফাইনাল এ খেলা অনুষ্ঠিত হয়। খেলায় কচুয়া উপজেলা একাদশ ২-০ ব্যবধানে হাজিগঞ্জ উপজেলা একাদশকে হারিয়ে জয়লাভ করে।খেলা উদ্বোধন করেন-চাঁদপুর জেলার কৃতি সন্তান বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)
পররাষ্ট্র মন্ত্রনালয় বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি চাঁদপুর-৩ আসনের সাংসদ ডাঃ দীপু মনির এমপির সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী ও চাঁদপুর -২ আসনের সাংসদ মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এমপি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখে- সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর-১ আসনের সাংসদ ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি,চাঁদপুর-০৫ আসনের সাংসদ ড.মোহাম্মদ শামসুল হক ভূঁইয়া এমপি।অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-চাঁদপুর জেলার পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী,প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন-আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা সুজিত রায় নন্দী, চাঁদপুর জেলা প্রশাসক মাজেদুর রহমান, চাঁদপুর জেলা আওয়ামীলীগ সভাপতি ও চাঁদপুর পৌর মেয়র নাসির উদ্দিন, সাধারন সম্পাদক আবু নঈম দুলাল,কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির,কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন,কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তোষ পোদ্দার, প্রমূখ।
চাঁদপুরে এই মাদক বিরোধী ফুটবল ফাইনাল খেলায় পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম সকল খেলোয়াড় ও বিভিন্ন এলাকা থেকে আগত দর্শকদের মাদককে না বলার জন্য শপথ বাক্য পাঠ করান।খেলায় বিভিন্ন উপজেলা থেকে আগত হাজার হাজার দর্শকের সমাগম ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*