জামালপুর সদর-৫ আসনে ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন’র মোটর সাইকেল শো-ডাউন, উঠান বৈঠক ও গণসংযোগ

জামালপুর সদর-৫ আসনে ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন’র
মোটর সাইকেল শো-ডাউন, উঠান বৈঠক ও গণসংযোগ
রোকনুজ্জামান সবুজ, জামালপুর প্রতিনিধি ঃ জামালপুর সদর-৫ আসনে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের এমপি প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য এবং জামালপুর জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন শনিবার দিনব্যাপী নির্বাচনী গণসংযোগ, মোটর সাইকেল শো-ডাউন ও উঠান বৈঠক করেছেন। জামালপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামে গ্রামে নির্বাচনী গণসংযোগ, মোটর সাইকেল শো-ডাউন ও উঠান বৈঠক করেন। এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন সাধারন ভোটারদের কাছে।
এছাড়া জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন জামালপুর সদর উপজেলার লক্ষ্মীরচর ইউনিয়নের চরযথার্থপুর নয়াপাড়া, রায়ের চর মোল¬াপাড়া, বারুয়ামারী, চর গজারিয়া মোড় ও ইউনিয়ননের বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে ভোটারদের কাছে তার জন্য দোয়া প্রার্থনা করেন। এছাড়া ওইসব এলাকার গণসংযোগের সময় প্রায় ৫ শতাধিক মোটর সাইকেলের বিশাল শো-ডাউন করা হয় এবং বিভিন্ন স্থানে উঠান বৈঠক করেন তিনি। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহসীনুজ্জামান, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, লক্ষ্মীরচর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, আওয়ামী লীগ নেতা জরিপ সরকার, দিগপাইত ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাদশা মিয়া, সাধারণ সম্পাদক আলামিন পন্ডিত, শাহবাজপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক শামীম আকন্দ, তিতপল¬া ইউনিয়ন যুবলীগের সভাপতি আসাদুল¬াহ, সাধারণ সম্পাদক বেনজির ভূইয়া পলাশ, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক রবিউল ইসলাম রুবেল, পাঠাগার বিষয়ক সম্পাদক মারুফ নাছিফ আকন্দ ও সদস্য কামরুল হাসান কনকসহ যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, কৃষক লীগের তৃণমুল নেতাকর্মীরা। এ সময় তিনি চরযথার্থপুর নয়াপাড়া মসজিদের উন্নয়নকল্পে আর্থিক সহায়তা ও রায়েরচর মোল¬াপাড়া আহেদ আলী বাইতুল কোরআন নূরানী কিন্ডার গার্ডেন ও হাফেজিয়া মাদ্রাসায় আর্থিক সহায়তা প্রদান করে। সহায়তা প্রদানকালে ওয়ার্ড যুবলীগ নেতা খুরশেদ আলম ও ছাত্রলীগ নেতা নাসির উদ্দিনসহ গণ্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এদিকে রায়েরচর মোল¬াপাড়া আহেদ আলী বাইতুল কোরআন নূরানী কিন্ডার গার্ডেন ও হাফেজিয়া মাদ্রাসায় আর্থিক সহায়তা প্রদানকালে ওই প্রতিষ্ঠানের সভাপতি আয়নাল খান ও প্রিন্সিপাল হাফেজ মাওলানা মনোয়ার হোসেনসহ গণ্যামান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
গণসংযোগ করার সময় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাকে সমর্থন জানান। এ সময় তিনি সাধারণ ভোটারদের মাঝে ‘ শেখ হাসিনার বিভিন্ন উন্নয়নের লিফলেট বিতরণ করেন। এছাড়া তিনি সকলের সাথে কৌশল বিনিময় করেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন এই প্রতিনিধিকে জানান, জামালপুর সদর উপজেলার মানুষ আমাকে ভালবাসে। তাই আমাকে এমপি হিসেবে পেতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা উপহার দেয় আর আমি যদি এমপি হতে পারি জামালপুরবাসীর সুঃখে দুঃখে সব সময় পাশে থাকবো। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে ধরে রাখতে হলে আগামী দিনে আবারও নৌকাকে বিজয় করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*