ঝিনাইদহ-১(শৈলকুপা) আসনে মনোনয়ন প্রত্যাশীর আলোচনা সভা ও ইফতারপার্টি

ঝিনাইদহ-১(শৈলকুপা) আসনে মনোনয়ন প্রত্যাশীর আলোচনা সভা ও ইফতারপার্টি
টিপু সুলতান, শৈলকুপা: ঝিনাইদহ-১(শৈলকুপা) আসনে আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে এমপি পদে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী সাবেক রাষ্ট্রদূত ও প্রধানমন্ত্রীর একান্ত সচিব ওয়ালিউর রহমান তার নিজ এলাকা কাচেরকোল আলোচনা সভা ও ইফতারপার্টির আয়োজন করেন। এরই অংশ হিসেবে রবিবার(১০ জুন) বিকালে তিনি উপজেলার বিভিন্ন সুধী সমাজের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন। এর আগে রবিবার বিকেল ৪টায় ঢাকা থেকে সরাসরি হেলিকপ্টার যোগে বেনীপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে নামেন। শত শত উৎসুক জনতা ও নেতাকর্মীরা তাকে স্বাগতম জানানোর জন্য ভীড় করেন। সেখান থেকে সংক্ষিপ্ত ভাবে জনতার উদ্দ্যেশে কথাবার্তা বলে তিনি সরাসরি তার নিজ বাসভবনে আলোচনা সভা ও ইফতার পার্টিতে অংশগ্রহণ করেন।
আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে শৈলকুপা পৌর আওয়ামীলীগের সভাপতি ও  মেয়র কাজী আশরাফুল আজম, কাচেরকোল ইউনিয়ন আ:লীগের সভাপতি আমজাদ হোসেন ঝন্টু, সাবেক সাধারণ সম্পাদক আতিয়ার রহমান মন্নু, সাংগাঠনিক সম্পাদক শাহী মোল্লা, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম আমিন, সাধারন সম্পাদক জাকারিয়া সুমন, যুবলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় ওয়ালিউর রহমান সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, ঝিনাইদহ-১(শৈলকুপা) আসনের নির্বাচনী এলাকার চলমান রাজনৈতিক প্রেক্ষাপট সম্পর্কে মহাজোট প্রধান ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা যথেষ্ঠ অবগত রয়েছেন। যার কারণে তিনি আশা করছেন মহাজোট থেকে এ আসনে মনোনয়ন পাবে বলে আত্মবিশ্বাস রেখেছেন। শৈলকুপা উপজেলাকে একটি ডিজিটাল ও মডেল উপজেলা হিসাবে গড়ে তুলবার আত্মপ্রত্যয়ও ব্যক্ত করেন।তিনি ঈদ-উল-ফিতরের পর ব্যাপকভাবে ঝিনাইদহ-১(শৈলকুপা) আসনের নির্বাচনী এলাকায় গণ-সংযোগ ও প্রচারণা চালাবেন বলে উপস্থিত সাংবাদিকদের জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*