ঠাকুরগাঁওয়ে অসহায় মানুষের মঝে হোমিওপ্যাথি মেডিক্যাল কলেজের ছাত্র-ছাত্রীর ঈদ সামগ্রী ও বস্ত্র বিতরণ

ঠাকুরগাঁওয়ে অসহায় মানুষের মঝে হোমিওপ্যাথি মেডিক্যাল কলেজের ছাত্র-ছাত্রীর ঈদ সামগ্রী ও বস্ত্র বিতরণ

মাজেদুর,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে চিকিৎসা বঞ্চিত অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী ও বস্ত্র বিতরণ করা হয়েছে।বুধবার বিকেলে ঠাকুরগাঁও জেলা হোমিওপ্যাথি মেডিক্যাল কলেজের শিক্ষার্থী মোস্তাকিমা রহমানের নেতৃত্বে একদল ছাত্র-ছাত্রীর উদ‍্যোগে ঈদ সামগ্রী ,বস্ত্র ও ইফতার বিতরণ করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন, ডা:মো:বেলাল হোসেন, অধক্ষ, ঠাকুরগাঁও হোমিওপ‍্যাথি মেডিক‍্যাল কলেজ, উপাধ্যক্ষ ডা:মো: মোজাম্মেল হক, প্রভাষক ডা:মো মোস্তাফিজুর  রহমান, মেডিক্যাল অফিসার, ডা:মো রিপন, প্রভাষক ডা:মো: ইয়াছিন আলী, প্রভাষক ডা:মো: মোকাররম হোসেন,ডা: মোঃ সাইদ।

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ডেইলি সান পত্রিকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি নুরে আলম শাহ। বক্তারা এ ধরনের উদ্যোগকে স্বাগত জানিয়ে সব ধরনের কাজে পাশে থাকার আশ্বাস দেন। পেশাগত ব্যস্ততার মধ্যেও তারা ঐক্যবদ্ধ হয়ে পবিত্র রমজান মাসে যেভাবে দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী ও বস্ত্র  বিতরণ করে মানবিক গুণাবলীর পরিচয় দিয়েছেন তা অনুকরণীয়। এ সময় ব্র্যাক কর্মকর্তা শাহাজাহান আলী বলেন প্রতি বছর রমজান মাসে গরিব ও অসহায় মানুষের পাশে তোমাদের  কার্যক্রম অব্যাহত রাখতে সহযোগিতার আশ্বাস দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*