দৌলতপুরে পরকীয়ার বলি হলেন এক প্রেমিক

দৌলতপুরে পরকীয়ার বলি হলেন এক প্রেমিক

রফিকুল ইসলাম (স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া) : মঙ্গলবার সন্ধ্যার দিকে কুষ্টিয়ার দৌলতপুরে পরকীয়ায় আসক্তাবস্থায় পুরুষাঙ্গ হারিয়ে অতিরিক্ত রক্তক্ষরণে হাবিবুর রহমান(৩৫) নামের এক প্রেমিকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লার দর্গা এলাকার গাড়া দাইড় পাড়া গ্রামে।
জানা যায়, মাছুরার সাথে হাবিবুর পরকীয়ায় জড়িয়ে বেশ কিছুদিন যাবত মেলামেশা করতে থাকে। কিন্তু ইদানিং মাছুরাকে আর পাত্তা দিচ্ছিল না হাবিবুর। মাছুরা বিয়ের কথা বললে হাবিবুর বিভিন্ন ধরনের তালবাহানা করতে থাকে। ফলে মাছুরা সুকৌশলে হাবিবুরকে ডেকে নেয় তার বোনের ফাকা বাড়িতে এবং অসামাজিক কার্যকলাপে লিপ্তাবস্থায় মাছুরা তার প্রেমিক হাবিবুরের পুরুষাঙ্গ কামড়ে কেটে ফেলে!
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, কুষ্টিয়ার দৌলতপুরের আল্লার দর্গা এলাকার মৃত সাইদ মাষ্টারের ছেলে হাবিবুরের সাথে একই এলাকার গাড়া দাইড় পাড়ার আমিরুল ইসলামের স্ত্রী স্বামী পরিত্যক্তা মাছুরা খাতুন এর সাথে বেশ কিছুদিন যাবত পরকীয়া প্রেম চলে আসছিল। ঘটনার দিন মঙ্গলবার বিকেলের দিকে মাছুরা গাড়া দাইড় পাড়া তার বোনের ফাকা বাড়িতে প্রেমিক হাবিবুরকে ডেকে নেয় এবং তারা অসামাজিক কাজে লিপ্ত হয়। এমতাবস্থায় প্রেমিকা মাছুরা প্রেমিক হাবিবুরের পুরুষাঙ্গ কামড়ে কেটে ফেলে ! এসময় হাবিবুরের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়। পরবর্তীতে পুলিশ নিহত হাবিবুরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়। কুষ্টিয়া মডেল থানার এএসআই আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*