নড়াইলে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু

নড়াইলে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু

সাইফুল ইসলাম,,ষ্টাফ রিপোর্টারঃ-নড়াইলের লোহাগড়ার রুমকি বেগম(২৫) নামে এক প্রবাসীর স্ত্রীকে হত্যা করেছে বলে অভিযোগ করা হচ্ছে। সোমবার দিবাগত রাতে উপজেলার মহিষাপাড়া গ্ৰামে এ ঘটনা ঘটে।
লোহাগড়া সদরের নজরুল শেখের মেয়ে রুমকি। মেয়ের বাবা নজরুল শেখ অভিযোগে বলেন, ২০১২ সালে উপজেলার মহিষাপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে দক্ষিণ আফ্রিকা প্রবাসী আমিনুল ইসলামের(৩৬) সঙ্গে তার মেয়ে রুমকির (২৫) বিয়ে হয়। এক সন্তানের জননী। স্বাভাবিক ভাবে জীবনযাপন করতে ছিলো তারা। সম্প্রতি আমিনুল ইসলাম দেশে ফিরে এসে মাদক সেবনসহ নানা অপরাধে জড়িয়ে পড়েন।
এ নিয়ে আমিনুল ও রুমকির মধ্যে ঝগড়া বিবাদ সৃষ্টি হতে থাকে। রুমকি প্রতিবাদ করলে স্বামী আমিনুল তাকে প্রায়ই শারীরিক নির্যাতন করতে থাকলে রুমকি তার বাবাকে জানায়। এর জের ধরে গত সোমবার রাতে আনুমানিক ৮টার সময় আমিনুল কৌশলে রুমকিকে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে রুমকি আত্মহত্যা করেছে বলে প্রচার করেন। ঘটনার পর পরই অভিযুক্ত স্বামী আমিনুল ইসলামসহ পরিবারের লোকজন পালিয়ে গেছেন।
খবর পেয়ে সোমবার রাতে লোহাগড়া থানা পুলিশ রুমকির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠায়।এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শফিকুল ইসলাম গণমাধ্যমকে জানান, ময়নাতদন্তের রিপোর্ট পেলে রুমকির মৃত্যুর কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*