নৌকা যার আমরা তার

নৌকা যার আমরা তার
— মাহজাবিন খালেদ এমপি

ইসলামপুর প্রতিনিধি : নৌকা যার আমরা তার- এই প্রতিপাদ্যকে সামনে রেখে আসন্ন নির্বাচনে ইসলামপুরের বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ তৃণমূল নেতাকর্মীদের সুসংগঠিত করতে মঙ্গলবার দুপুরে এক বিশাল মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।এতে প্রধান অতিথি ছিলেন জামালপুর-২ ইসলামপুর আসনে আওয়ামী লীগের এমপি প্রার্থী জাতীয় সংসদের সংরক্ষিত আসনের এমপি মাহজাবিন খালেদ বেবী।
মাহজাবিন খালেদ বেবী এমপির মোশারফগঞ্জ গ্রামের বাসভবনে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভায় সভাপতিত্ব¡ করেন চিনাডুলী ইউনিয়নের সাবেক বীর মুক্তিযোদ্ধার হাবিবুর রহমান হবি। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান সুরুজ মন্ডল, কুলকান্দি ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ হাফিজ কাজী, কুদ্দুস সরকার, মোস্তফা, আজিজল হক, ওয়াহেদুুজ্জামান, আব্দুল কাদের আকন্দ, জামাল কাজী, আনিছুর রহমান সাদা প্রমুখ।
এ অনুষ্ঠানে মাহজাবিন খালেদ বেবী এমপি প্রধান অতিথির বক্তব্যে তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন আমি আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকের জন্য একজন সম্ভাব্য এমপি প্রার্থী। তবে নৌকা যার আমরা তার। তিনি আরও বলেন, আমরা সবাই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি ও বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদ্বর্শে গড়া মানুষ। আমরা মহান মুক্তিযুদ্ধে নেতৃত্ব দানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগের সৈনিক। আমরা সর্বদায় বাংলাদেশকে রাজকারমুক্ত বাংলাদেশ হিসেবে দেখতে চাই। আমরা আগামীতে আর কোনদিনই মুক্তিযুদ্ধের বিপক্ষ শক্তি পাক হায়েনা ও রাজাকারদের প্রেতাতœা বিএনপি- জামায়াতকে বাংলাদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চাইনা। তাই আসন্ন নির্বাচনে বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীকের মনোনয়ন দিবেন আমরা সকলেই তার পক্ষে কাজ করব। নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করবো ইনশা আল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*