ফটিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নাজিরহাট কলেজ ছাত্রের মৃত্যু!

ফটিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নাজিরহাট কলেজ ছাত্রের মৃত্যু!
সাইফুল ইসলাম ফটিকছড়ি থেকে:– ৯ জুলাই সোমবার দুপুরে ফটিকছড়ি উপজেলার লেলাং ইউনিয়নের পেটান চৌধুরী বাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. কায়েস (১৬) নামে এক কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনা ঘটেছে।জানা গেছে, নিহত মো. কায়েস চৌধুরী উক্ত এলাকার মো.আবু কায়সার চৌধুরীর ছেলে।নিহতের পিতা একজন মোদি দোকানদার।নিহত কায়েস নাজিরহাট বিশ্ব বিদ্যালয় কলেজের এইচ.এস সি প্রথম বর্ষের বিজ্ঞান বিভাগের অধ্যানরত ।
এ বিষয়ে জানতে চাইলে নিহতের বন্ধু পিয়ারু বলেন , ঘরের পাশে উঠানে ফুটবল খেলেছিল কায়েস সহপাঠিদের নিয়ে,ফুটবল খেলা শেষে গোসলও করেছিল পাশের পুকুরে। পাশে তাদের খেলার ফুটবলটি আনতে গিয়ে তাদের বাড়ির পাশেন ঘর থেকে তার দোকানে অবৈধভাবে নেওয়া তারের সাথে সংস্পর্শ হয়ে মুহুর্তে সেখানে পড়ে যায়।
তার সহপাঠিরা তা দেখে দ্রুত সেখান থেকে উদ্ধার করে নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্যকেন্দ্র জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কর্তব্যরত চিকিৎসক ড়াক্তার অতুন চৌধুরী ও ফটিকছড়ি থানার ওসি জাকির মাহমুদ কাছে এ বিষয়ে জানতে চাইলে তারা বলেন,ঘটনা সত্য বিদ্যুৎস্পৃষ্ট হলে ছেলেটি মারা যায়। পরিবারের বিশেষ অনুরোধে পোস্ট মডেম ছাড়া তাকে দাফন করার অনুমতি দেওয়া হয়।
এদিকে তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*