ফেনীতে যাত্রীবাহী বাস থেকে ইয়াবা উদ্বার, আটক ২

ফেনীতে যাত্রীবাহী বাস থেকে ইয়াবা উদ্বার, আটক ২
এ,এস,এম জাকারিয়া ভূঁইয়া, ফেনী:: ফেনীতে যাত্রীবাহী বাস থেকে ১ কোটি ১৫ লাখ টাকা মূল্য মানের ইয়াবাসহ দুই জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) ভোররাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রামপুর রাস্তার মাথা এলাকা থেকে তাদের আটক করা হয়।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে সৌদিয়া পরিবহণের একটি যাত্রীবাহী বাসে করে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট রাজধানী ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে ব্যবসায়ীরা। ভোরে মহাসড়কের রামপুর রাস্তার মাথা এলাকায় চেকপোষ্ট বসিয়ে তল্লাসি চালায় র‌্যাব। এসময় ঢাকাগামী সৌদিয়া পরিবহন একটি বাসের (চট্ট মেট্রো-ব ১১-০৭৩৪) গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা থামানোর সংকেত দেয়। কিন্তু গাড়ীটি না থামিয়ে র‌্যাব এর চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা গাড়ীটিকে ধাওয়া করে আটক করে।
এসময় তল্লাশী চালিয়ে আরও ২৩ হাজার পিসসহ মোঃ নুরুল ইসলাম (৪৬) ও বাবুল নাথ (৪০) কে আটক করে। আটককৃত নুরুল ইসলাম কুমিল্লা জেলার কোতোয়ালী থানার চক বাজার এলাকার আবদুল মান্নাফের ছেলে ও বাবুল নাথ চট্টগ্রামের সিতাকুন্ড থানার কোদারখীল এলাকার ধীরেন্দ্র নাথের ছেলে। র‌্যাব আরো জানায়, জব্দকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ০১ কোটি ১৫ লক্ষ টাকা এবং বাসের আনুমানিক মূল্য ৮০ লক্ষ টাকা।
ফেনীস্থ র‌্যাব-৭ এর অধিনায়ক শাফায়েত জামিল ফাহিম পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জব্দৃকত মালামাল ও আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*