বগুড়া শেরপুরে সড়ক দুর্ঘটনায় আহত-৪০ ও নিহত -২

বগুড়া শেরপুরে সড়ক দুর্ঘটনায় আহত-৪০ ও নিহত -২
স্টাফ রিপোর্টার ঃ  ঢাকা-বগুড়া মহাসড়কের বগুড়া জেলার শেরপুরে শনিবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত এবং কমপক্ষে ৪০ জন আহত হয়েছেন।নিহতরা হলেন- বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার সংসারদিঘী গ্রামের ছাবেদ আলীর ছেলে জাহিদুল ইসলাম তাজ (৩৫) ও কাহালু উপজেলার মালঞ্চা গ্রামের আমজাদ হোসেনের ছেলে মিঠু (৩৮)।
শেরপুর ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মকর্তা মো. রতন হোসেন জানান, রাত ১২ টার দিকে মহাসড়কের মহিপুরে ঢাকাগামী এনা পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-৭৯১৬) একটি কোচের সাথে বগুড়া গামী চাঁদনী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো ব ১৪-০১৯০) মুখোমুখী সংঘর্ষ হয়। এতে বাসচালক সহ ৩২ জন যাত্রী আহত হয়। আহতদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করে। সেখানে চাঁদনী পরিবহনের বাসচালক মিঠু মারা যান।
অপরদিকে, শনিবার রাত দেড়টার দিকে শেরপুর শহরের ধুনট মোড়ে একটি কাভার্ডভ্যানকে পিছন থেকে ধাক্কা দেয় এসআর পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৪-৪৭৬৬)। এসময় গুরুতর আহত হয় ৮ জন।আহতদের বগুড়া শজিমেক হাসপাতালে নেয়া হলে সেখানে এসআর পরিবহনের সুপারভাইজার তাজ (২৫) মারা যায়। বগুড়ার ছিলিমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আব্দুল আজিজ মন্ডল হতাহতের সত্যতা নিশ্চিত করেছেন।
শেরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবীর জানান, দুর্ঘটনা কবলিত যান গুলো উদ্ধার করে পুলিশ যান চলাচল স্বাভাবিক করেছে। দমকল বাহিনীর সহায়তায় পুলিশ আহতদের বগুড়া শজিমেক হাসপাতালে প্রেরণ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*