বাংলাদেশ আওয়ামী লীগ মানেই জনগণের সংগঠন -রমেশ চন্দ্র সেন

বাংলাদেশ আওয়ামী লীগ মানেই জনগণের সংগঠন –রমেশ চন্দ্র সেন

মাজেদুর,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ  শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও -১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন সকল ভেদাভেদ ভুলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা মার্কাকে বিজয়ী করার জন্য সংগঠনের সকল নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধথাকার আহ্বান জানিয়েছেন ।
তিনি বলেন বাংলাদেশ আওয়ামী লীগ মানেই জনগণের সংগঠন। আর এই জনগণের সংগঠন দেশের মানুষের উন্নয়নে কাজ করছে। সরকারের এই উন্নয়নমূলক কর্মকান্ডে বাঁধা সৃষ্টি করার জন্য একটি মহল কাজ করছে। সেই অপশক্তিকে পরাজিত করতে হবে।

তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। সেই চেতনাকে বুকে ধারণ করে আমাদের সকলকে সামনের দিকে এগিয়ে যেতে হবে। প্রত্যেকটি মানুষ যেন তাঁর নিজ নিজ ধর্ম নির্ভয়ে পালন করতে পারে সেদিক আমাদের লক্ষ্য রাখতে হবে।
আমাদের আওয়ামী লীগ সরকারের কারণে বাংলাদেশ হয়েছে উন্নয়নশীল দেশ, আর এটা দেখে কুচক্রী মহল ইর্ষান্বিত হচ্ছে। কারণ তারা বাংলাদেশকে কখনো উন্নয়নশীল দেশ হিসেবে দেখতে চায়নি, তারা সবসময় বাংলাদেশের ক্ষতি করার চেষ্টা করেছে। কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে সবসময় ভেবেছে বাংলাদেশ কিভাবে এগিয়ে যাবে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ এগিয়ে গিয়েছে।

ইফতার মাহফিলে অন্যান্যের বক্তব্য দেন, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, আউলিয়াপুর ইউনিয়নের চেয়ারম্যান আতিকুর রহমান নজরুল সহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*