বিবৃতি

বিবৃতি
নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পাটির রাঙামাটি জেলা কমিটির সভাপতি কমরেড মধু সুদন চাকমা ও সাধারণ সম্পাদ নির্মল বড়–য়া মিলন এক বিবৃতিতে বলেছেন, বিপ্লবী ওয়ার্কার্স পাটির রাঙামাটি-২৯৯ আসনের মনোনীত প্রার্থী জুঁই চাকমার প্রতি ব্যাপক জন সমর্থন সৃষ্টি হওয়ায় স্থানীয় কতিপয় রাজনৈতিক ধাপ্পাবাজরা ভীত হয়ে বিভিন্ন জায়গা থেকে জুঁই চাকমার ব্যানার ও পোষ্টার চিড়ে ফেলা এমনকি চুরি করে নিয়ে যাওয়া ঔদ্ধত্য প্রদর্শন করছে। যা কোন ভাবেই বরদাস্ত করা যায় না।
নেতৃবৃন্দ বলেন, সরকার এবং নির্বাচন কমিশন ইতিমধ্যে অবাধ, সুষ্ঠ ও গণতান্ত্রিক নির্বাচন সম্পন্ন করার ক্ষেত্রে চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল ও তাদের একচ্ছত্র পক্ষে নেওয়ার লক্ষ্যে অপরাপর রাজনৈতিক দলসমূহের নির্বাচনী প্রচার কর্মকান্ডের
কাজেও বাধা সৃষ্টি করছে, যা আগামী নির্বাচনের প্রতি অশনী সংকেত বহন করছে।
নেতৃবৃন্দ আরও বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করতে হলে তফসিল ঘোষণার পূর্বেই সরকারকে পদত্যাগ করতে হবে এবং নির্বাচনকালীন নিরপেক্ষ তদারকি সরকার গঠন করতে হবে। তারা বলেন, কেবলমাত্র তবেই বিপ্লবী ওয়ার্কার্স পার্টিসহ অপরাপর বিরোধী রাজনৈতিক দল সমূহ নির্বাচনে অংশ গ্রহণ করবেন। অন্যথায় একাদশ জাতীয় সংসদ নির্বাচন বয়কট করা ছাড়া বিকল্প কোন পথ খোলা থাকবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*