ময়মনসিংহে প্রথম নারী পুলিশ সদস্য অতিরিক্ত পুলিশ সুপার জয়ীতা শিল্পী রেঞ্জের পুরষ্কারপ্রাপ্ত

ময়মনসিংহে প্রথম নারী পুলিশ সদস্য অতিরিক্ত পুলিশ সুপার জয়ীতা শিল্পী রেঞ্জের পুরষ্কারপ্রাপ্ত
মিজানুর রহমান , ময়মনসিংহ প্রতিনিধিঃ  ময়মনসিংহ জেলা পুলিশে কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নিজ উদ্যোগে পর পর বাল্য বিয়ে বন্ধ করাসহ সাহিত্য অঙ্গনে অনন্য ভূমিকা পালন করায় রেঞ্জে শ্রেষ্ট অতিরিক্ত পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন।
বৃহস্পতিবার ময়মনসিংহ রেঞ্জের মাসিক সভায় (এপ্রিল-জুন)মাসের জন্য তাকে এ পুরস্কারের জন্য মনোনীত করা হয়। বৃহস্পতিবার রেঞ্জ ডিআইজ নিবাস চন্দ্র মাঝির সভাপতিত্বে রেঞ্জ কার্যালয়ে আইন শৃংখলা বিষয়ক এক সভা হয়।
 সভায় ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, শেরপুরের এসপি কাজী আশরাফুল আজীম, জামালপুরের এসপি দেলোয়ার আহাম্মদ, রেঞ্জ অফিসের এসপি সৈয়দ হারুন অর রশিদ, ময়মনসিংহ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার এস এ নেওয়াজী, পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার আবু বকর সিদ্দিক, সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার আবু সাইদ, রেঞ্জ অফিসের অতিরিক্ত পুলিশ সুপার একেএম মনিরুল ইসলাম, রওনক জাহান উপস্থিত ছিলেন।
সভায় নিজ উদ্যোগে পর পর তিনটি বাল্য বিয়ে বন্ধ করাসহ সাহিত্য অঙ্গনে অনন্য ভূমিকা পালনের জন্য ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী, শ্রেষ্ট পুলিশ পরিদর্শক হিসাবে শেরপুর জেলা ঝিনাইগাতি থানার ওসি বিপ­ব কুমার বিশ্বাস, চোরাচালান প্রতিরোধ ওমাদকদ্রব্য উদ্ধারে দায়িত্বশীল ও সাহসি ভূমিকা পালন করায় ময়মনসিংহ ডিবির এসআই আকরাম হোসেন, শ্রেষ্ট ওয়ারেন্ট নিষ্পত্তিকারী অফিসার হিসাবে শেরপুর জেলার নালিতাবাড়ি থানার এসআই শাহ আলম ময়মনসিংহের মুক্তাগাছা থানার এএসআই হামিদুর রহমানকে ক্রেস্ট, সনদ ও পুরস্কার প্রদান করা হয়েছে।
এছাড়া শেরপুর জেলার নালিতাবাড়ির থানার নালিতাবাড়ি ইউনিয়নের চৌকিদার আব্দুল আওয়ালকে শ্রেষ্ট দফাদার হিসাবে ক্রেস্ট, সনদ ও পুরস্কার প্রদান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*