রাজশাহীর মাদক চক্র প্রধান আসলামসহ ২ জনের বিরুদ্ধে মামলা : মুচলেকায় ৮ শুটিং শিল্পী মুক্তি

রাজশাহীর মাদক চক্র প্রধান আসলামসহ ২ জনের বিরুদ্ধে মামলা : মুচলেকায় ৮ শুটিং শিল্পী মুক্তি
শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার ॥ “সরকার মিউজিক ভিডিও “ ব্যানারের অন্তরালে ইয়াবা নিয়ে যাওয়ার সময় ১ লাখ ৮ হাজার পিস ইয়াবা সহ ১০ জনকে কক্সবাজার শহরের কলাতলী থেকে আটক করে র‌্যাব-৭ । এদের মধ্যে ৮ জন গীতিকার, সুরকার কন্ঠশিল্পী ও নৃত্য শিল্পী সহ মিউজিক ভিডিও‘র কলাকুশীলব ছিলেন। ২৩ মে বুধবার সকাল ১১ টায় এ অভিযান চালানো হয়।
এদের মধ্যে আট জনকে বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টায় মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। বাকি দুজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের কক্সবাজার সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
আটক দুইজন হলেন, রাজশাহীর রাজপাড়া উপজেলার ডিংগাডোবা গ্রামের মো. আজিজুর রহমানের ছেলে ইয়াবা ডন মো. আসলাম সরকার (৪০) ও চারঘাট উপজেলার মিয়াপুর গ্রামের মৃত আবদুস ছাত্তারের ছেলে মাইক্রো চালক মো. মাসুদ রানা (৩২)
কক্সবাজার র‌্যাব সূত্র জানায়, আসলাম সরকার রাজশাহীর মাদক চক্রের প্রধান। সে নানা সময় নানা বেশ ধরে কক্সবাজার থেকে ইয়াবা পরিবহন করত। এবার তিনি “সরকার মিউজিক ভিডিও “ ব্যানারের অন্তরালে ইয়াবা নিতে আসে।
ইয়াবা কিনে মাইক্রোবাস যোগে রাজশাহী যাওয়ার পথে ১০ জনকে ইয়াবা সহ আটক করা হয়। পরে যাচাই–বাছাই করে আটজনের সাথে ইয়াবা সংশ্লিষ্ঠতায় প্রমান না পাওয়ায় তাদের মুচলেকার বিনিময়ে ছেড়ে দেওয়া হয়।
র‌্যাব ৭ এর কক্সবাজার কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিন বলেন, ৮ জন শিল্পীকে মুচলেকার বিনিময়ে ছেড়ে দেওয়া হয়েছে। বাকি দুজনের বিরুদ্ধে সংশ্লিষ্ঠ আইনে মামলা দায়ের করে কক্সবাজার সদর থানায় সোপদ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*