রাজৈরে স্কুল নির্বাচন সম্পন্ন

রাজৈরে স্কুল নির্বাচন সম্পন্ন
মোঃ মামুন।স্টাফ রিপোর্টার। মাদারীপুর জেলার, রাজৈর উপজেলাধীন কবিরাজপুর শিহাব মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। প্রিজাইডিং অফিসার রাজৈর উপজেলা একাডেমিক সুপার ভাইজার ননি গোপাল বলেন, শিহাব মাধ্যমিক বিদ্যালয়ে ৮১৬ ভোট, সংরক্ষিত মহিলাসহ মোট ১১ জন প্রতিদ্বন্দ্বীতা করে। তার মধ্যে সংরক্ষিত মহিলা আসনের রুনা আক্তার ৩৮০ ভোট পেয়ে বিজয়ী হয়। সাধারন অভিভাবক সদস্যের মধ্যে ১ম স্থান অধিকার করে সানোয়ার হাওলাদার, ২য় স্থান অধিকার করে কুদ্দুস তালুকদার, ৩য় স্থান অধিকার করে মোঃ মজিবর মোল্লা ও ৪র্থ স্থান অধিকার করে কালাম মোড়ল। দাতা সদস্যের মধ্যে ২ জন প্রতিদ্বন্দ্বীতা করেন, গোলাম মবিন চৌধুরী সোয়েব মিয়া ও অবঃ সেনা কর্মকর্তা শাজাহান মোড়ল ২ জনে ৬-৬ ভোট পেয়ে সমতা হয়। নির্বাচনী বিধি-অনুযায়ী প্রিজাইডিং অফিসার সকলের সামনে লটারীর ব্যবস্থা করেন। লটারীতে শাজাহান মোড়ল বিজয়ী হয়।
কবিরাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আব্দুল সালাম মাতুব্বর বলেন, এলাকার শিক্ষার মান উন্নয়নের জন্যে গণতান্ত্রিক প্রক্রিয়ায় সুষ্ঠভাবে নির্বাচন সম্পূর্ণ হয়েছে। এ জন্যে স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব টিপু সুলতান মাতুব্বর কে কবিরাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করছি। তার সার্বিক প্রচেষ্টায় একটি সুন্দর ও সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন এলাকার জনগনকে উপহার দেন।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব টিপু সুলতান মাতুব্বর বলেন, শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নের ক্ষেত্রে কবিরাজপুর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে আমার সার্বিক সহযোগিতা থাকবে। আমার ব্যক্তিগত অনুদান ও সরকারী অনুদানসহ শিক্ষা প্রতিষ্ঠানে অগ্রাধিকার থাকবে।
শিহাব মাধ্যমিক বিদ্যালয়টি দীর্ঘদিন যাবত সু-নামের সাথে শিক্ষকরা মানসম্মত পাঠ্যদান করে আসছেন। বিদ্যালয়টি বিভিন্ন সমস্যার সম্মুখীন যেমন- শ্রেনী কক্ষের অভাব, শিক্ষার্থীদের খেলা মাঠের অভাব ও শিক্ষা উপকরণের অভাব প্রতিটি সমস্যা আমি আস্তে আস্তে সমাধান করার চেষ্টা করব।
আরেক প্রশ্নের জবাবে আলহাজ্ব এস্কানদার মোড়ল বলেন, দলমত নির্বিশেষে শিক্ষা প্রতিষ্ঠান রাজনীতির উর্ধ্বে রাখা উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*