রামগড়ে ৪র্থ শ্রেনীর স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে আটক ১

রামগড়ে ৪র্থ শ্রেনীর স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে আটক ১
রামগড় (খাগড়াছড়ি)প্রতিনিধিঃ রামগড় ২নং পৌর ওর্য়াড এলাকার সুকেনদ্র্ইা পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর পড়–য়া ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে এক বখাতে বৃদকে আটক করে ১৫ দিনের জেলসহ পুলিশে দিয়েছে ভ্রাম্যমান আদালত।
জানা যায়, বৃহ:বার স্কুল ছুটির পর লেকভিউ থেকে নাস্তা কিনে ফেরার পথে স্কুল সংলগ্ন বাড়াটিয়া গড়ে ঐ স্কুল ছাত্রীকে ফুসলিয়ে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। আরো জানাযায় প্রায় সময় ঐ ছাত্রীকে স্কুল টিফিনের সময় প্রতিদিন ২০টাকা করে নিয়ে যেতে প্রলোভন দেখাতো। প্রতিদিনের মতো ঐ ছাত্রীকে লোভ দেখাতে চাইলে পরবর্তীতে ছাত্রী স্কুলে এসে কান্নাকাটি করতে দেখে শিক্ষক বিযয়টি জানতে পেরে উপজেলা প্রশাসনকে অবগত করান। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এটিএম মোর্শেদ সরেজমিনে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে আনোয়ার হোসেন (৪৮), পিতা: তবদিল হোসেন, গ্রাম- জালোয়া পাড়া, জেলা-কুমিল্লাকে আটক করে ১৫দিনের জেলদেখিয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে পুলিশের কাছে সোর্পদ করা হয়।
রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, এ ব্যাপারে আসামীকে গ্রহনের পর খাগড়াছড়ি জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*