লালমনিরহাটের পাটগ্রামে নাশকতা পরিকল্পনার অভিযোগে এক শিবির নেতা আটক করেছে পুলিশ

লালমনিরহাটের পাটগ্রামে নাশকতা পরিকল্পনার অভিযোগে এক শিবির নেতা আটক করেছে পুলিশ
এস এম আলতাফ হোসাইন সুমন, লালমনিরহাট জেলা প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম সরকারি জসমুদ্দিন কাজী আব্দুল গণি ডিগ্রি কলেজ শাখার ইসলামী ছাত্র শিবিরের সভাপতি মো. দিপু আহসানকে আটক করেছে পুলিশ।সোমবার (৩ সেপ্টেম্বর) বিকালে নাশকতার পরিকল্পনার অভিযোগে উপজেলার কলেজ মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।আটক দিপু হাসান পাটগ্রাম সরকারি জসমুদ্দিন কাজী আব্দুল গণি ডিগ্রি কলেজের বাংলা বিভাগের (অনার্স প্রথম বর্ষ) ছাত্র।
লালমনিরহাট সরকারি কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি আফতাবুর রহমান ও পাটগ্রাম পৌর শাখার ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল নিরব বলেন, ‘সাম্প্রতিক ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনে শিবির নেতাকর্মী ও সমর্থকদের সংগঠিত করারও চেষ্টা করেছিল দিপু হাসান। তাছাড়া আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বড় ধরনের নাশকতা ও গুজব সৃষ্টির পরিকল্পনা করছিল সে। এই অভিযোগে পুলিশ তাকে আটক করেছে।’
পাটগ্রাম থানার ওসি (তদন্ত) ফিরোজ কবীর জানান, পাটগ্রাম পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের ছোট বানিয়াপাড়া এলাকার দুলাল হোসেনের ছেলে মো. দিপু আহসান পাটগ্রাম সরকারি জসমুদ্দিন কাজী আব্দুল গণি ডিগ্রি কলেজ শাখা ইসলামী ছাত্র শিবিরের সভাপতি। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্নভাবে নাশকতা পরিকল্পনার অভিযোগে স্থানীয় ছাত্রলীগের সহায়তায় তাকে আটক করা হয়েছে।পুলিশ জানিয়েছে। আটকের পর তার বিরুদ্ধে পাটগ্রাম থানায় মামলা দায়ের করা হয়েছে।পুলিশ জানিয়েছে। আটকের পর তার বিরুদ্ধে পাটগ্রাম থানায় মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ জানিয়েছে। আটকের পর তার বিরুদ্ধে পাটগ্রাম থানায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*