শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরুন

উখিয়ায় যুবলীগের সংবর্ধনায় এমপি বদি
শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরুনউখিয়া(কক্সবাজার)প্রতিনিধি ;; কক্সবাজারের উখিয়া-টেকনাফের সংসদ সদস্য অালহাজ্ব আবদুর রহমান বদি বলেছেন, নিজের দলের এমপির সমালোচনা না করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গত ৯ বছরে যে উন্নয়ন করেছেন তার প্রচার করুন। উখিয়া-টেকনাফের প্রতিটি ঘরে-ঘরে গিয়ে উন্নয়নের কথা বলুন,শেখ হাসিনার আগামীর উন্নয়ন পরিকল্পনার কথা তুলে ধরুন। আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রীর মসনদে বসাতে
হবে। তাহলেই উখিয়া-টেকনাফে যে উন্নয়ন হয়েছে তা অব্যাহত থাকবে।
তিনি মঙ্গলবার বিকেলে উখিয়া সরকারী উচ্চ বিদ্যালয় হল রুমে উখিয়া উপজেলা যুবলীগ আয়োজিত জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল এর সংবর্ধনা সভায় এমপি বদি বলেন, যারা আমার সমালোচনা করছেন তাদের বলতে চাই মনোনয়ন দিবেন জননেত্রী শেখ হাসিনা। জনগণ দেবে ভোট। আমি মনোনয়ন চাইব জননেত্রী শেখ হাসিনার কাছে আর ভোট চাইব উখিয়া-টেকনাফবাসীর কাছে। উখিয়া-টেকনাফের জনগণ দুইবার আমাকে এমপি নির্বাচিত করে মহান জাতীয় সংসদে পাঠিয়েছে। এজন্য তাদের কাছে আজীবন কৃতজ্ঞ থাকব। আগামীতে যদি আমি আবার নৌকা প্রতীক নিয়ে আসি তাহলে সবাইকে নৌকা প্রতীকে ভোট দেয়ারও আহবান জানান তিনি। এমপি বদি চ্যালেঞ্জ জানিয়ে বলেন, উখিয়া-টেকনাফে গত ৯ বছরে যে উন্নয়ন করেছি তা স্বাধীনতার পরে কোন এমপি করেননি। মাননীয় প্রধানমন্ত্রী উখিয়া-টেকনাফকে আলাদা চোখে দেখেন। তাই জননেত্রী শেখ হাসিনা এই দুই উপজেলায় হাজার কোটি টাকার উন্নয়ন করেছে। সাথে আরো অনেক উন্নয়ন প্রকল্প চলমান আছে।এমপি বদি বলেন, বিএনপি-জামায়াত ও কিছু মিডিয়া আমাকে ইয়াবা গডফাদার বানিয়েছে।আমি পবিত্র সংসদে চ্যালেঞ্জ জানিয়ে বলেছি কেউ যদি আমার ইয়াবা সম্পৃক্ততা প্রমান করতে পারেন তাহলে এমপির পদ ছেড়ে দিয়ে জনতার কাতারে চলে আসবো। তিনি বলেন, আগামী নির্বাচন হবে কঠিন নির্বাচন। যুবলীগ আওয়ামীলীগের ভ্যানগার্ড। তাই আগামী নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীক কে বিজয়ে কাজ করতে হবে। নৌকার বিজয় উন্নয়নের বিজয়, নৌকার বিজয় স্বাধীনতার স্বপক্ষের শক্তির বিজয়।
উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক  ইমাম হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।
আরো বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর, সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল, উখিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান মাহমদুল হক চৌধুরী, জেলা আওয়ামীলীগের সদস্য অধ্যাপক আদিল উদ্দিন চৌধুরী, উখিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাংগীর কবির চৌধুরী চেয়ারম্যান, ছাত্রলীগের সভাপতি মকবুল হোসেন মিথুন, সাধারন সম্পাদক ইব্রাহিম আজাদ সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*