সফল চেয়ারম্যান হিসেবে স্বর্ণপদক পেলেন এ্যাড. সালাহ্উদ্দিন জোয়ার্দার মামুন

সফল চেয়ারম্যান হিসেবে স্বর্ণপদক পেলেন এ্যাড. সালাহ্উদ্দিন জোয়ার্দার মামুন
টিপু সুলতান, শৈলকুপা: বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম কর্তৃক ২০১৬-২০১৭ অর্থ বছরের লোকাল গভর্ণ্যান্স সার্পোট (এলজিএসপি) -এ ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে স্বর্নপদক পেয়েছেন ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ৫নং কাঁচেরকোল ইউনিয়নের চেয়ারম্যান এ্যাড. সালাহ্উদ্দিন জোয়ার্দার মামুন।
শুক্রবার (০৪ মে) বিকেলে বাংলাদেশের অগ্রযাত্রায় ইউনিয়ন পরিষদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও এলজিএসপিতে ”এ”গ্রেড ভুক্ত সফল চেয়ারম্যানদেরকে (স্বর্নপদক) প্রদান অনুষ্ঠিত হয় রাজধানীর বিজয়নগরের হোটেল ফাস্টে।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সমাজকল্যান প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান আহমেদ এমপি।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর আ আ ম স আরেফিন সিদ্দিক, দৈনিক সমকালের উপ-সম্পাদক আবু সাইদ খান, সভাপতি মাহাবুবুর রহমান টুলু, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন ভুইয়া রিপনসহ সমাজকল্যান মন্ত্রনালয়ের বিভিন্ন দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তাগন।অনুষ্ঠানে বাংলাদেশে ৭৫ জন সফল চেয়ারম্যানকে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম স্বর্নপদক প্রদান করেন।
স্বর্নপদক পাওয়া ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের আইন বিষয়ক সম্পাদক, ৫নং কাঁচেরকোল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. সালাহ্উদ্দিন জোয়ার্দার মামুন ইউনিয়নের সর্বস্তরের জনগনের ভালবাসা ও সহোযোগিতার জন্য এ পদক পেয়ে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।স্বর্নপদক পেয়ে এ্যাড. মামুন জোয়ার্দার বলেন, ‘আমার ইউনিয়নের সকল জনগণের ভালোবাসার কারণে আজ আমি জনসেবা ও এলজিএসপি-তে স্বর্ণপদক পেয়েছি। তাই আমার এই স্বর্ণপদক পাওয়ার কৃতিত্ব আমার ইউনিয়নের জনগণের প্রতি উৎস্বর্গ করলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*