সাংবাদিক,কলামিস্ট ও বাংলাদেশ জাতীয় মানবাধিকার সাংবাদিক সংস্থা (বামাস)’র কেন্দ্রীয় কো-অর্ডিনেটর, উত্তরের আলো পত্রিকার জেলা প্রতিনিধি মো: মনিরুল ইসলাম রয়েল কে ফিল্মি স্টাইলে মারধর

সাংবাদিক,কলামিস্ট ও বাংলাদেশ জাতীয় মানবাধিকার সাংবাদিক সংস্থা (বামাস)’র কেন্দ্রীয় কো-অর্ডিনেটর, উত্তরের আলো পত্রিকার জেলা প্রতিনিধি মো: মনিরুল ইসলাম রয়েল কে ফিল্মি স্টাইলে মারধর

স্টাফ রিপোর্টার: দেশের গুণী লেখক,সাংবাদিক,কলামিস্ট ও বাংলাদেশ জাতীয় মানবাধিকার সাংবাদিক সংস্থা (বামাস)’র কেন্দ্রীয় কো-অর্ডিনেটর, উত্তরের আলো পত্রিকার জেলা প্রতিনিধি মো: মনিরুল ইসলাম রয়েল কে ফিল্মি স্টাইলে মারধর করে স্থানীয় সাবেক ছাত্রলীগ নেতা তামিম, নুর ইসলাম কিনু, আল কিবরিয়া বিশাল সহ নাম না জানা আরও বেশ কয়েকজন। সাংবাদিক- মনিরুল ইসলামের এমন ঘটনা শুনে একদল মানবাধিকার কর্মি ঘটনার সত্যতা যাচাই করার জন্য ঘটনাস্থলে গিয়ে খোঁজ খবর নেন। ঘটনার সুত্র অনুযায়ী গত ৯ জুন ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার লেহেম্বা ইউনিয়নের বিরাশি বাজারে লেখক মনিরুল ইসলাম রয়েল এক ইফতারি পার্টিতে অতিথি হিসেবে যায়। ইফতারি শেষে বাড়ি ফেরার পথে সাবেক ছাত্রলীগ নেতা তামিম, কিনু, বিশাল সহ কয়েকজন তিনাকে ফাঁকা রাস্তায় একা পেয়ে বে-ধরক মারধরসহ মেরে হাত পা ভেঙে দেয় ও অস্ত্র দেখিয়ে মেরে ফেলার হুমকি দেয় এবং অশ্লীল ভাষায় গালি দেয়। এ ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন দেশের গুণী সাংবাদিক- লেখকেরা সহ সুশীল সমাজ।দৈনিক উত্তরের আলো(অনলাইন)পত্রিকার প্রকাশক এবং বাংলাদেশ অনলাইন সাংবাদিক সংস্থা(বিওএসপি)’র রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, এইচ.এম মেহেদী এই ঘরনারর তীব্র নিন্দা জানিয়েছেন।দেশের গুণী কলম সৈনিক লেখকেরা বলেন, এদের অাইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দেওয়া উচিত। বিষয়টি নিয়ে মানবাধিকার সংস্থার চেয়ারম্যানের সাথে মুঠোফোনে কথা হলে তিনি খুব ক্ষোভ প্রকাশ করেন। তিনি বলেন, সাংবাদিক ও লেখক মনিরুল ইসলাম রয়েল আমার সংস্থার একজন কেন্দ্রীয় সমন্বয়কারী। সে একজন খুব ভালো ছেলে মানবাধিকার সংস্হায় সে কাজ করছে। আমি বিষয়টি নিয়ে খুব জোড়ালো ভূমিকা রাখছি।
সাংবাদিক- মনিরুল ইসলাম বলেন,আমি নিজেই একজন
আওয়ামীলীগ পরিবারের সন্তান।সবসময় অন্যায় অত্যাচারের বিরুদ্ধে আমি প্রতিবাদ করে এসেছি। শীঘ্রই এ ঘটনার প্রেক্ষিতে আইনের আশ্রয় নিবো (মামলা করবো)। বর্তমানে শারীরিক ভাবে কিছুটা সুস্থ ও বাসায় রেস্টে আছি।
সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে তাদের অপকর্মের নানা সত্য ও অনিয়মের সংবাদ প্রকাশের জেরেই এমন ঘটনা ঘটে বলেও দাবি করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*