সাতক্ষীরায় সাবেক এমপি হাবিবসহ ৩২ জনের বিরুদ্ধে মামলা, আটক ৩

সাতক্ষীরায় সাবেক এমপি হাবিবসহ ৩২ জনের বিরুদ্ধে মামলা, আটক ৩

হেলাল উদ্দীন ,  সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ সাতক্ষীরা জেলা বিএনপির সভাপতি, সম্পাদক এবং সাবেক সংসদ সদস্য হাবিবূল ইসলাম হাবিবসহ ৩২ জনের বিরুদ্ধে নাশকতার মামলা করা হয়েছে। এ সময় নাশকতার চেষ্টাকালে তিনজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত ৮টার দিকে থানায় মামলা দায়ের করা হয়।
আটককৃতরা হলেন, সদরের কামাল নগরের রজব আলী গাজীর ছেলে হাফিজুর রহমান (৩১), আলীপুর গ্রামের মাহবুবুর রহমানের ছেলে ও ভোমরা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোহম্মদ আলী (৩০) এবং ভোমরা বৈচনা এলাকার মাদার সরদারের ছেলে ও ভোমরা ইউনিয়ন জামাতের সভাপতি ওবাইদুল্ল্যাহ সরদার (৪৫)।এমামলায় আরও আসামী করা হয়েছে, শহরের পলাশপোল নিউমার্কেটের পেছনের বাসিন্দা কামরুল ইসলাম ফারুক, আলিপুরের আব্দুস সাত্তারের ছেলে হাবিবুর রহমান হবি, ঝাউডাঙ্গার রফিক চেয়ারম্যান, পলাশপোল নিউ মার্কেটের পেছনের বাসিন্দা জিয়াদ আলীর ছেলে রফিকুল ইসলাম বাবু, পুরাতন সাতক্ষীরার তোজাম্মেল হোসেন তোজাম, মুন্সিপাড়ার আবু জাহিদ ডাবলু, শহরের কামালনগরের সৈয়দ ইফতেখার আলী একই এলাকার হাফিজুর রহমান মুকুলসহ এজাহার নামীয় ৩২ জন আসামী। এমামলার পলাতক ৪০/৪৫ জন আসামী।সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সরকার বিরোধীদের ষড়যন্ত্র বরদাশত করা হবে না।সদর থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে শহরের দক্ষিণ পলাশপোল এলাকায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক তারিকুল হাসানের বাড়ির সামনে নাশকতার চেষ্টাকালে অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়। এরপর রাত ৮টার দিকে থানায় মামলা হয়।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, নাশকতার চেষ্টার কারণে ৩২ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে (মামলা নং-৮৫)। ইতিমধ্যে তিনজনকে আটক করেছে পুলিশ। বাকিদের আটক করার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*