সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে

সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে—-  আলহাজ্ব মো সিরাজুল ইসলাম মোল্লা,এমপি
শেখ মানিক,শিবপুর(নরসিংদী) প্রতিনিধি :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ ও দক্ষ নেতৃত্বে সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে।  দেশরত্ম শেখ হাসিনার নৌকা প্রতীক যিনিই পাবেন তার পক্ষে নির্বাচনী কাজ করার আহবান জানিয়েছেন নরসিংদী-৩ (শিবপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো সিরাজুল ইসলাম মোল্লা। তিনি আরও বলেন- হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে চলেছেন। আর এ স্বপ্ন বাস্তবায়নে নৌকা প্রতীককে বিজয়ী করার কোন বিকল্প নেই।
গত বৃহস্পতিবার বিকালে শিবপুর কলেজগেইটস্থ উপজেলা যুবলীগের আয়োজনে ১৫ আগস্ট উদযাপন ও জাতীয় শোক দিবস পালন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা যুবলীগের সভাপতি মাহবুব আলম মোল্ল তাজুল এর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শেখ কামাল হোসেন কামালের  পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন-
শিবপুর মডেল থানার অফিসার ইনর্চাজ আবুল কালাম আজাদ,শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি নুরুউদ্দিন মোল্লা।উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি এ,কে,এম নাসির আহমেদ হিরন,উপজেলা তাতীলীগের সভাপতি আব্দুল মান্নান জাকারিয়া,বাঘাব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বশির আহমেদ বাবলু,উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক আলম ভুইয়া সহ আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*