সিলেটে  আ.লীগ নেতার কাণ্ড, দেশজুড়ে তোলপাড়

সিলেটে  আ.লীগ নেতার কাণ্ড, দেশজুড়ে তোলপাড়
সিলেট প্রতিনিধি ;; সিলেটে বন্যাদুর্গত এলাকার বাসিন্দা লুৎফুর রহমান লকুস। তিনি ত্রান পাননি বলে অভিযোগ করার পর ন্যক্কারজনকভাবে লাঞ্ছিত হয়েছেন। মারধরের পর তার কান টেনে ধরেন স্থানীয় আওয়ামী লীগ নেতা। ঘটনাটি দেশজুড়ে তোলপাড় সৃষ্টি করেছে।
ন্যক্কারজনক ঘটনাটি ঘটেছে দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নে। ত্রাণ নিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুধী সমাবেশের আয়োজন করেন। সমাবেশে তাকে প্রকাশ্যে কান ধরে টানাহেঁচড়া, মারধর করা হয়।
জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ১২টায় দাউদপুর ইউনিয়ন পরিষদের ঘটনা। ইনাতআলীপুর গ্রামের সোনা মিয়ার ছেলে লুৎফুর রহমান লকুস। তাকে স্থানীয় আওয়ামী লীগ নেতা আবদুল বাছিত বকুল মারধর করেছেন। শুধু মারধর করেই ক্ষান্ত হননি। তাকে তাড়িয়ে দিয়েছেন ইউনিয়ন পরিষদ থেকে। এ সময় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যানসহ গণমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
অভিযুক্ত আওয়ামী লীগ নেতা বাবুল মিয়া জানান, ত্রাণ পাননি এমন অভিযোগ করার পর জনরোষের শিকার হন লকুস। ক্ষুব্ধ জনতার হাত থেকে তাকে বাঁচাতে ধাক্কা দিয়ে একটি কক্ষে নিয়ে রক্ষা করেছি।স্থানীয় ওয়ার্ড মেম্বার হিরা মিয়া জানান, এর আগে ভিজিএফ দেয়া হয়েছে। কিন্তু সে ত্রাণ পায়নি এমন অভিযোগ করার পর স্থানীয় আওয়ামী লীগ নেতারা ক্ষেপে যান।
সে বিত্তশালী, ত্রাণ পাওয়ার উপযুক্ত নয়। এর বেশি তিনি কিছু বলতে চাননি। ইউপি চেয়ারম্যান এইচএম খলিল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সুধী সমাবেশে অনেকেই অনেক অভিযোগ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*