সিলেট ৪ আসনে মাঠে সক্রিয় আওয়ামীলীগ ইমরান আহমেদ; বিএনপি হাকিম চৌধুরী 

সিলেট ৪ আসনে মাঠে সক্রিয় আওয়ামীলীগ ইমরান আহমেদ; বিএনপি হাকিম চৌধুরী 
নিজস্ব প্রতিনিধি :  আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের সময় ঘনিয়ে আসছে। সেই সাথে শুরু হয়েছে নির্বাচনী প্রচারনা। আনুষ্টানিকভাবে না হলেও নিরবে নিভৃতে চলছে সম্ভাব্য প্রার্থীদের পদচারনা। গোয়াইনঘাট জৈন্তাপুর ও কোম্পানীগঞ্জ নিয়ে গঠিত সিলেট-৪ আসন। ৩টি উপজেলা মিলে গুরুত্বপুর্ন এ সংসদীয় আসনে মোট ভোটর রয়েছেন ৩লক্ষ ৭৩ হাজার ৯৭০জন।

নির্বাচনের সময় ঘনিয়ে আসতে শুরু করায় সম্ভাব্য প্রার্থীদের কর্মী সমর্থক ও শুভাকাঙ্কিরা নিজ নিজ প্রার্থীর স্বপক্ষে মাঠ গরমে ব্যস্থ রয়েছেন। বাংলাদেশ আওয়ামীলীগের একাধিক প্রার্থী থাকলেও মুল প্রার্থী হিসেবে বর্তমান সাংসদ ইমরান আহমদের পাশাপাশি মাঠ চষে বেড়াচ্ছেন। টিকেট প্রাপ্তির মিশনে এ আসন জুড়ে চষে বেড়াচ্ছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির গোয়াইনঘাট উপজেলা পরিষদের দু’বারের নির্বাচিত চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী। ইমরান আহমদ,দিলদার হোসেন সেলিম,আব্দুল হাকিম চৌধুরী প্রমুখ ছাড়াও উভয় দলের একাধিক প্রার্থী নিজেদের মতো প্রচার প্রচারনা ও গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। আওয়ামীলীগ ও বিএনপির হেভিয়েট দুই প্রার্থী বর্তমান সংসদ সদস্য ইমরান আহমদের সাথে বর্তমানে মাঠ চষে বেড়াচ্ছেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের দু’বারের চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী। ক্ষমতাসীন বর্তমান আওয়ামীলীগ সরকারের দুই মেয়াদের শ্বাসনামলে স্রোতের বিপরীতে অবস্থান করে তিনি গোয়াইনঘাট উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হন। উপজেলা পরিষদ নির্বাচনে জয়লাভের পর থেকে গোয়াইনঘাটসহ অপর দুটি উপজেলায় তিনি সার্বক্ষনিক বিএনপির তৃনমুল নেতাকর্মিদের সাথে সমন্ময় রেখে কাজ কওে যাচ্ছেন। তার টিকেটপ্রাপ্তির স্বপক্ষে জোরালো দাবি অব্যাহত রেখে চলেছেন নেতাকর্মিরা। সেই দাবি এখন প্রতিনিয়তই জোরালো হচ্ছে গোটা আসন জুড়ে।

এ ব্যাপারে কথা হলে সিলেট জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান,জেলা বিএনপির সদস্য জসিম উদ্দিন,জেলা বিএনপির সদস্য ও ইউপি চেয়ারম্যান মাহবুব আহমদ,খালেদ আহমদসহ একাধিক নেতাকর্মী জানান,আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের হেভিওয়েট প্রার্থী ইমরান আহমদের সাথে যাদের নাম শুনা যাচ্ছে তারা হলেন সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম ও আব্দুল হাকিম চৌধুরী প্রমুখ। তবে বিগত নির্বাচনে বিএনপির অংশ গ্রহণ না করা এবং শারীরিক অসুস্থ্যতায় দীর্ঘ দিন থেকে নেতাকর্মী বিচ্ছিন্ন রয়েছেন সাব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*