সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র  বিতরণ করেছে নাজিরহাটের সেচ্ছাসেবী মানবতা সংগঠন  

সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র  বিতরণ করেছে নাজিরহাটের সেচ্ছাসেবী মানবতা সংগঠন  
এম.ডি.ত্রিপুরা সুজন ;; নাজিরহাট পশ্চিম মন্দাকিনিতে আর্তমানবতার সেবায় নিয়োজিত স্বেচ্ছাসেবী সংগঠন “মানবতা”র পক্ষ থেকে আসন্ন ঈদ-উল-ফিতরকে সামনে নিয়ে সমাজে (পশ্চিম মন্দাকিনি)  অসহায়, দারিদ্র ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ কার্যক্রম সম্পন্ন করেছেন সেচ্ছাসেবী মানবতা সংগঠন।
গত ৯ই জুন রোজ শনিবার বিকাল ৩ ঘটিকায় নাজিরহাট রেলওয়ে স্টেশন চত্বরে এই ঈদ বস্ত্র বিতরণ করা হয়।
উক্ত সংগঠনের সভাপতি শহীদুল্লাহ সজিবের সভাপতিত্বে ও অর্থ সম্পাদক মনজুরুল হোসেনের সঞ্চালনায় ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কাটিরহাট মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক অধ্যাপক নাছির উল্লাহ, বিশিষ্ট মিড়িয়া ব্যক্তিত্ব ও মানবাধিকার সংগঠক শারমিন ফেরদৌসি, আলিফ শ্রমজীবী সমবায় লিঃ এর সভাপতি সৈয়দ জাহেদুল আলম, ফরহাদাবাদ চাইল্ড কেয়ার স্কুলের পরিচালক লালন ওসমান ও সাইফুর’স নাজিরহাট ব্রাঞ্চ এর পরিচালক মুরাদ চৌধুরী আরও প্রমুখ।

সামাজিক কার্যক্রমের অংশ হিসাবে স্বেচ্ছাসেবী সংগঠন মানবতা প্রতিবারের ন্যায় এইবারও প্রায় ৮০ জন সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের কাপড় বিতরণ করা হয়েছে। অথচ দুইদিন আগেও এইসব শিশুরা জানত না যে, তাদের এই ঈদে নতুন জামা পড়তে পারবে কিনা। কিন্তু সব কল্পনাকে জয়ী করে নতুন কাপড় পেয়ে আনন্দে আত্মহারা হয় এইসব বঞ্চিত শিশুরা।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন তৌহিদ, টুম্পা, মহি, তৌসিফ, সাজ্জাদ, সজিব, আবির, তানিয়া, জেসমিন, রবিউল, আয়েশা, চাহাদ সহ আরও  প্রমুখ।
বক্তারা বলেন,মানুষ মানুষের জন্য। মানব সেবাই পরম ধর্ম। আমরা মানব জাতি আমরা একে অপরের ভাই তাই আমরা এই সুবিধা বঞ্চিত শিশুদের পাশে দাঁড়িয়েছি তাঁদের  মুখে হাঁসি ফোটানোর জন্য।তাঁদের মুখে খাবার তুলে দেওয়ার জন্য।
সকলের তরে সকলে আমরা…..
প্রত্যেকে আমরা পরে তরে……
এই প্রবাদ নিয়ে পরিশেষে সকলের শান্তি কামনায় উক্ত অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*