বীরগঞ্জে গ্রামীন ব্যাংকের ঝাড়বাড়ী ব্র্যাঞ্চে তাদের সংগ্রামী সদস্যের মাঝে কম্বল বিতরণ

বীরগঞ্জে গ্রামীন ব্যাংকের ঝাড়বাড়ী ব্র্যাঞ্চে তাদের সংগ্রামী সদস্যের মাঝে কম্বল বিতরণ

মো:তোফাজ্জল হায়দার, দিনাজপুর প্রতিনিধি: বীরগঞ্জে গ্রামীন ব্যাংকের ঝাড়বাড়ী ব্র্যাঞ্চে তাদের সংগ্রামী সদস্যের মাঝে কম্বল বিতরণ করেছে।
গত মঙ্গলবার বিকালে গ্রামীন ব্যাংকের অর্থায়নে ঝাড়বাড়ী ব্র্যাঞ্চে তাদের নিয়মিত ‘‘সংগ্রামী সদস্য’’ যারা বিনা সুদে লোন সুবিধা পান এবং সমাজের মারাত্মক অবহেলিত ছিন্নমুল জীবনযাত্রা ভিক্ষা বৃত্তি করে থাকেন তারাই সংগ্রামী সদস্য। আত্ম মানবতার সেবায় প্রচন্ড শীত নিবারনের জন্য ঐ সকল হতদরিদ্র সংগ্রামী সদস্যদের মাঝে বিনামূলে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।
আনুষ্ঠানিক শীতবস্ত্র বিতরন কালে প্রধান অতিথি হিসেবে গ্রামীন ব্যাংকের দিনাজপুর জোনের জোনাল ম্যানেজার মোঃ আব্দুল মোক্তাদির, বিশেষ অতিথি ঝাড়বাড়ী কলেজের অধ্যক্ষ আনোয়ার হোসেন ও ঝাড়বাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা উপস্থিত ছিলেন।
অন্যান্যদের মধ্যে গ্রামীন ব্যাংক বীরগঞ্জ শাখা ব্যবস্থাপক মমিনুল হক, ঝাড়বাড়ী ব্র্যাঞ্চের ম্যানেজার সাজেদুর রহমানসহ সকল কর্মকর্তা-কর্মচারী এবং স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি জানান আগামী ১ সপ্তাহের মধ্যে পর্যায়ক্রমে বীরগঞ্জ উপজেলার ১৩টি ইউনিটের সংগ্রামী সদস্যেদেরকে একই ভাবে শীতবস্ত্র প্রদান করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*