বর্ণাঢ্য আয়োজনে ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিল এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বর্ণাঢ্য আয়োজনে ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিল এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কুতুব উদ্দিন রাজু,চট্টগ্রাম: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজন্ম লালিত স্বপ্ন ছিল এই দেশকে ক্ষুধা, দুর্নীতি ও দারিদ্র্যমুক্ত করে সোনার বাংলায় পরিণত করার। কিন্তু স্বাধীনতা বিরোধী চক্ররা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে তার পুঞ্জিভূত স্বপ্নকে হত্যা করতে চেয়েছিল। কিন্তু তারা তা করতে পারেনি। তারই সুযোগ্য কন্যা বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা পিতার সেই স্বপ্ন পূরণে ও বাস্তবায়নে এগিয়ে চলেছে আপন মহিমায়। জাতীয় স্বেচ্ছাসেবী সংগঠন ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিলের দশম প্রতিষ্ঠা বার্ষিকীতে উপরোক্ত কথাগুলো বলেন।

শনিবার (১২জানুয়ারি) সন্ধ্যায় নগরীর চেরাগী পাহাড় চত্বরে জাতীয় স্বেচ্ছাসেবী সংগঠন ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিলের দশম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়। সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মোঃ জসীম উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক স ম জিয়াউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম নাগরিক অধিকার সংগ্রাম পরিষদের সভাপতি সাবেক পুলিশ কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধা কবি জাহাঙ্গীর আলম চৌধুরী। অতিথি ছিলেন মোঃ জামাল উদ্দিন, প্রকৌশলী টিকে শিকদার, স্বপন কুমার দাশ,একে জাহেদ চৌধুরী,মোঃ লিপটন।

অনুষ্ঠানে বক্তারা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদূরপ্রসারী উন্নয়ন ভাবনা বাংলাদেশকে বিশ্বের অন্যতম সমৃদ্ধশালী রাষ্ট্রের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। দেশরত্ম শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আগামীতে বাংলাদেশ একটি উন্নয়ন রোড মডেল রাষ্ট্রে পরিগণিত হবে। এসময় আরো উপস্থিত ছিলেন মোঃ কুতুব উদ্দিন রাজু, মো: সেলিম উদ্দিন, জান্নাতুল ফেরদৌস সোনিয়া,কবি আসিফ ইকবাল, মোঃ কামাল হোসেন, হোসেন মিন্টু, মজিবুর রহমান, মোঃ আইয়ুব, রোজী চৌধুরী, শবনম ফেরদৌসী, আনন্দ পাকৃতি, মনিরা আক্তার, সরগম দাস, হ্যাপী দাস, লাকি আক্তার, আনিকা আক্তার, মুন,সানজিদা আক্তার। পরবর্তীতে অতিথিবৃন্দরা কেক কাটার মধ্য দিয়ে অনুষ্টানের সমাপ্তি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*