নওগাঁর মান্দায় মহিলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

নওগাঁর মান্দায় মহিলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় সবুজ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের আয়োজনে মহিলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে নওগাঁর মান্দায় শ্রীরামপুর বিলবাড়ি ফুটবল মাঠে সবুজ স্মৃতি ফুটবল টুর্নামেন্টে এক দিনের মহিলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলাটি হাজার হাজার আবাল-বৃদ্ধ-বনিতা, শিশু-কিশোর, যুবক-যুবতী মহিলা ও পুরুষ ফুটবল প্রেমী দর্শকেরা টিকিট কেটে চেয়ার এবং মাটিতে বসে উপভোগ করেন।

জাতীয় দলের ৭ জন সহ ঢাকা, নারায়নগঞ্জ এবং চট্টগ্রাম থেকে আসা এক ঝাঁক সেরা প্রমীলা ফুটবলার দু’ভাগে বিভক্ত হয়ে প্রীতি ফুটবল ম্যাচে অংশ নেয়।

দেশের অত্যন্ত জনপ্রিয় বিজেএমসি ফুটবল দলের নামের সাথে মিল রেখে তাদের দু’টি প্রতীকি নামকরণ করা হয় নারায়নগঞ্জ মহিলা ফুটবল দল এবং চট্টগ্রাম জেলা মহিলা ফুটবল দল। খেলায় নারায়নগঞ্জ মহিলা ফুটবল দল চট্টগ্রাম দলকে ৩-০ গোলে হারিয়ে জয়লাভ করে।

খেলাটি পরিচলনা করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এর প্রশিক্ষণ প্রাপ্ত রেফ্রি মোস্তফা কামাল, বেলাল হোসেন, গোলাম হোসেন, নয়ন কুমার। খেলায় ধারাভাস্য প্রদান করেন খোরশেদ রায়হান ও হারুন অর রশিদ।

খেলায় উপস্থিত ছিলেন সবুজ স্মতি ফুটবল টুর্নামেন্টের সভাপতি বীর মুক্তিযোদ্ধা লয়েজ উদ্দিন মাস্টার, গণেশপুর ইউপি চেয়ারম্যান হানিফ উদ্দিন মন্ডল, ভিক্টরি ক্লাবের সভাপতি আব্দুর রাজ্জাকসহ বিভিন্ন এলাকা থেকে আগত স্থানীয় রাজনৈতিক ও প্রশাসনিক কর্মকর্তারা।

মহিলা প্রীতি ফুটবল ম্যাচে খেলোয়াররা নৈপুন্যপূর্ণ খেলার মধ্যে দিয়ে ফুটবল প্রেমীদের হৃদয় জয় করেন। এলাকার ফুটবল প্রেমীদের দাবী যে, প্রতিবছরই যেনো এরকম ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।
ফুটবল ম্যাচে নারায়নগঞ্জ দলের ১০ নং জার্সি পরিহিত খেলোয়ার নাসরিন এককভাবে ৩ টি গোল দিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হওয়ায় সতিহাট বাজারের আফ্রিদি ড্রেস কালেকশন কর্তৃক ক্রেস্ট প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*