রামগড়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনের ঘোষনা দিলেন কাজী শিপন

রামগড়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনের ঘোষনা দিলেন কাজী শিপন
রামগড় (খাগড়াছড়ি)প্রতিনিধি: জেলার রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রচার-প্রচারণা শুরু করেছেন কাজী মো. জিয়াউল হক শিপন। মঙ্গলবার সন্ধায় রামগড় উপজেলা প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষণা দেন।
তিনি বলেন, আমার পিতা তিন বারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও মুক্তিযুদ্ধকালীন সংগ্রাম পরিষদের আহ্বায়ক মরহুম কাজী রহুল আমীন এর আদর্শ লালন করে উপজেলায় সন্ত্রাস, চাঁদাবাজি, মাদক, জুয়ার বিরুদ্ধে কাজ করবো। এলাকায় সম্প্রীতির মাধ্যমে পাহাড়ী-বাঙ্গালী ও রাজনৈতিক সহাবস্থান নিশ্চিত করার পাশাপাশি শিক্ষা, সাংস্কৃতিক উন্নতি, বিদ্যুৎ বিহীন এলাকায় বিদ্যুৎ সংযোগ, স্থলবন্দর কেন্দ্রিক সরকারের উন্নয়নে রামগড়বাসীকে সম্পৃক্ত করে এগিয়ে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন ছাত্রলীগের সাবেক উপজেলা সাধারণ সম্পাদক ও যুবলীগের এই নেতা। এসময় আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করে তিনি বলেন, বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের কারনে বিজয়ী হতে কোন বাধাঁ থাকবেনা।
ইতিমধ্যে তাঁর সমর্থকেরা সোস্যাল মিডিয়া, বিভিন্ন গণমাধ্যামসহ উপজেলা জুড়ে প্রচারণা মূলক পোষ্টার দিয়ে প্রচারনা চালিয়ে যাচ্ছেন।
মঙ্গলবার সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে মতবিনিময় সভায় এসময় উপস্থিত ছিলেন, রামগড় উপজেলা প্রেসক্লাবের সভাপতি দৈনিক যুগান্তর প্রতিনিধি মো. নিজাম উদ্দিন, সাধারন সম্পাদক রতন বৈষ্ণব ত্রিপুরা, সহ-সভাপতি সাহাদাত হোসেন, কোষাধ্যক্ষ করিম শাহ, দপ্তর সম্পাদক মোশারফ হোসেন ও সদস্য মাসুদ রানা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*