বগুড়ায় যমুনা টেলিভিশন অনুসন্ধান টিমের উপর হামলা ক্যামেরা ছিনতাই

বগুড়ায় যমুনা টেলিভিশন অনুসন্ধান টিমের উপর হামলা ক্যামেরা ছিনতাই
বগুড়া প্রতিনিধি : বগুড়ায় যমুনা টেলিভিশনের অনুসন্ধান টিম ইনভেস্টিগেশন থ্রি সিক্সটি ডিগ্রির ওপর হামলা চালিয়েছে বেসরকারি মাদক নিরাময় কেন্দ্রের মালিকপক্ষ। বৃহস্পতিবার দুপুরে শহরের মালতীনগর রিয়েল লাইফ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে এই ঘটনা। হামলাকারীরা যমুনা টেলিভিশনের রিপোর্টার এসএম জিয়া ও চিত্রসাংবাদিক তানভির মিজানকে বেধড়ক পিটিয়ে তাদের ক্যামেরা ও ক্যামেরার ভিডিও টেপ (পি-টু কার্ড) ছিনিয়ে নেয়। পরে পুলিশ গিয়ে তাদের সেখান থেকে উদ্ধার করে।
টেলিভিশনটির ইনভেস্টিগেশন সেলের রিপোর্টার এসএম জিয়া জানান, তারা দুপুর ১২টার দিকে রিয়েল লাইফ নামের ওই মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের অনিয়ম নিয়ে তথ্য ও ছবি সংগ্রহের জন্য যান। ভেতরে প্রবেশের পরপরই প্রতিষ্ঠানের পরিচালক নূর মোহাম্মদ তাদের ওপর চড়াও হন। একপর্যায়ে তার সঙ্গে যোগ দেয় আরো অন্তত ১০/১৫ জন। তারা জিয়া এবং মিজানকে বেধড়ক পিটিয়ে সেখানে প্রায় ঘণ্টাখানেক আটকে রাখে। একপর্যায়ে মাথায় পিস্তল ঠেকিয়ে ক্যামেরা থেকে বেশ কিছু ভিডিও ডিলিট করতে বাধ্য করে নূর মোহাম্মদ ও তার সঙ্গীরা। একপর্যায়ে তারা তাদের কাছ থেকে ক্যামেরা ও ভিডিও টেপ কেড়ে নেয়।
খবর পেয়ে সদর থানা পুলিশ ওই নিরাময় কেন্দ্র থেকে সাংবাদিক জিয়া ও মিজানকে উদ্ধার করে এবং প্রতিষ্ঠানের মালিক নূর মোহাম্মদ ও তার দুই সহযোগী পলাশ ও আরকুকে আটক করে থানায় নিয়ে আসে। এব্যাপারে থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে। আহত দুই সাংবাদিককে বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*