কচুয়ায় প্রবাসীর স্ত্রী’র রহস্যজনক মৃত্যু !! জিজ্ঞাসাবাদের জন্য শ্বাশুড়ী আটক

কচুয়ায় প্রবাসীর স্ত্রী’র রহস্যজনক মৃত্যু !! জিজ্ঞাসাবাদের জন্য শ্বাশুড়ী আটক
মোঃ মহসিন হোসাইনঃ কচুয়া উপজেলার ডুমুরিয়া গ্রামে শান্তা আক্তার (২১) নামের এক অন্ত:সত্ত্বা গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সকালে ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুরের মর্গে পাঠিয়েছে কচুয়া থানার পুলিশ। এ ছাড়া জিজ্ঞাসাবাদের জন্য নিহতার শ্বাশুড়ী দেলোয়ারা বেগম (৬০) কে আটক করে পুলিশ।
গৃহবধু শান্তা আক্তার আত্মহত্যা করেছে, নাকি তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে, এ নিয়ে এলাকায় মানুষের মাঝে নানান গুঞ্জন চলছে। তার গলার নিচে কালো দাগের চিহ্ন রয়েছে।
জানা গেছে, উপজেলার নলুয়া গ্রামের রহমত উল্ল্যার মেয়ে শান্তা আক্তারের সাথে প্রায় ৩ বছর পূর্বে একই উপজেলার ডুমুরিয়া গ্রামের হারুনুর রশিদের পুত্র বাহারাইন প্রবাসী রুবেল হোসেনের সাথে বিয়ে হয়। রুবেল ছুটিতে এসে প্রায় ৬ মাস পূর্বে পুনরায় বাহরাইন চলে যান বলে তার স্বজনরা জানায়।
নিহতার ভাই হৃদয় জানান, বিয়ের সময় তার ভগ্নিপতি রুবেলকে মটর সাইকেল, স্বর্ণ, গহনা ও বিদেশ যাওয়ার সময় ২ লক্ষ টাকা দেয়া হয়। বর্তমানে ৫ মাসের অন্ত:সত্ত্বা গৃহবধু শান্তা আক্তারকে তার ননদী জামাই একই এলাকার কেরামত হোসেন পরিকল্পিত ভাবে হত্যা করে তার লাশ ঝুঁলিয়ে রাখে বলে শান্তার মা খোদেজা বেগম ও ভাই হৃদয় অভিযোগ করেন। বর্তমানে কেরামত হোসেন এলাকা ছেড়ে গা-ঢাকা দিয়েছেন।
এ ব্যাপারে কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আতাউর রহমান ভূঁইয়া বলেন, খবর পেয়ে গৃহবধুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুরে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে এবং এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*