গোপালপুর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর জামিরুল ইসলাম খুন

গোপালপুর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর জামিরুল ইসলাম খুন
শেখ মাহাফুজ আলম:: নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর জামিরুল ইসলাম (৪৩) দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে খুন হয়েছেন।  রোববার (২০ জানুয়ারি) বেলা ১টার দিকে এ ঘটনা ঘটে।  নিহত জামিরুল ইসলাম পৌরসভার ৯নং ওয়ার্ডের বিরোপাড়া মহল্লার মো. কামরুজ্জামান ওরফে কুমরের ছেলে।  তিনি পৌর আওয়ামী লীগের সদস্য ছিলেন।
নিহতের বাবা কামরুজ্জামান জানান, বেলা ১টার দিকে জামিরুল তাকে বাজারের ব্যাগ দিয়ে জোহরের নামাজের জন্য মসজিদে যাচ্ছেন বলে চলে যান।  এর কিছুক্ষণের মধ্যে খবর পান জামিরুলকে কে বা কারা ছুরিকাঘাত করে ফেলে রেখে গেছে।  স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লালপুর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।  তিনি হাসপাতালে ছুটে এসে দেখেন তার ছেলে মারা গেছে।
নিহতের বড় ভাই মো. শহিদুল ইসলাম জানান, তাদের ৪ ভাইয়ের মধ্যে জামিরুল সবার ছোট।  হত্যার ঘটনায় পরিবারের সাথে আলোচনা করে লালপুর থানায় হত্যা মামলা দায়ের করা হবে।
লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত আবাসিক চিকিৎসক ডা. আব্দুর রাজ্জাক জানান, নিহত জামিরুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে মাথা, বুক, পিঠসহ সারা শরীরে আঘাত করা হয়েছে।  অতিরিক্ত রক্ত ক্ষরণ অবস্থায় হাসপাতালে আনা হলে বেলা ১.২০ মিনিটে তাকে মৃত ঘোষনা করা হয়।
লালপুর থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম জুয়েল জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  লাশ হাসপাতাল থেকে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো ব্যবস্থা নেওয়া হয়েছে।  মামলার অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*