ফেন্সি চৌধুরীকে সংরক্ষিত মহিলা আসনে এমপি হিসেবে দেখতে চান নওগাঁবাসী

ফেন্সি চৌধুরীকে সংরক্ষিত মহিলা আসনে এমপি হিসেবে দেখতে চান নওগাঁবাসী

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ জেলা মহিলা যুবলীগের সাধারণ সম্পাদিকা ফেন্সি চৌধুরীকে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য (এমপি) হিসেবে দেখতে চান নওগাঁবাসী। গত ১৬ই জানুয়ারী ঐ পদের প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম উত্তোলন করে জমা দিয়েছেন। সে একজন নওগাঁ জেলা মহিলা যুবলীগের পরিশ্রমী নেত্রী হিসেবে খ্যাত।

তিনি দলের জন্য কাজ করতে গিয়ে জামায়াত ও বিএনপির লোকজনের দ্বারা বার বার লাঞ্চিত হয়েছেন। ২০০২ সাল হতে তিনি দলের জন্য নিবেদিত প্রাণ হিসেবে কাজ করে যাচ্ছেন।

ইতিঃপূর্বে ফেন্সি চৌধুরী বদলগাছি উপজেলায় সঠিক নেতৃত্ব দিয়ে দলের বিভিন্ন দ্বায়িত্ব পালন করেছেন। ২০০২ সালে বদলগাছি উপজেলা ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদিকার দ্বায়িত্ব পালন, ২০০৫ সালে যুব মহিলা লীগের আহব্বায়কের দ্বায়িত্ব পালন, ২০০৬ সালে যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকার দ্বায়িত্ব পালন, ২০১২ সালে যুব মহিলা লীগের সভানেত্রীর দ্বায়িত্ব পালন, ২০১৩ সালে নওগাঁ জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহব্বায়কের দ্বায়িত্ব পালন ও ২০১৫ সালে নওগাঁ জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকার দ্বায়িত্ব করে সুনামের সহিত অদ্যবধি দলের জন্য কাজ করে যাচ্ছেন।

এব্যাপারে বদলগাছি মহিলা যুবলীগের সাধারণ সম্পাদিকা রিনা বেগমের সাথে কথা হলে তিনি বলেন, নওগাঁর একমাত্র পরিশ্রমী ও মেধাবী নেত্রী হিসেবে পরিচিতি লাভ করেছেন তিনি। তিনি সবসময় সবকিছুকে উপেক্ষা করে দলের জন্য কাজ করে যাচ্ছেন। সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য (এমপি) হিসেবে নির্বাচিত হলে তিনি সাধারণ মানুষ ও দলের জন্য অনেক গুরুত্বপূর্ণ অবদান রাখতে সক্ষম হবেন।

নওগাঁ জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদিকা ও সংরক্ষিত আসনের এমপি প্রার্থী ফেন্সি চৌধুরীর সাথে কথা হলে তিনি বলেন, আমি যদি সংরক্ষিত আসনের এমপি নির্বাচিত হয় তাহলে প্রধান মন্ত্রী শেখ হাসিনার সকল উন্নয়নের ধারাকে অব্যহত রেখে দলকে শক্তিশালী করতে সাধারণ মানুষের পাশে থেকে দলের জন্য কাজ করে যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*