নওগাঁর বদলগাছীতে প্রায় ১৮ লক্ষ টাকার গাঁজা সহ আটক ১

নওগাঁর বদলগাছীতে প্রায় ১৮ লক্ষ টাকার গাঁজা সহ আটক ১
মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছী উপজেলা থেকে ১০৪ কেজি গাঁজা সহ ১ জনকে আটক করেছে বদলগাছী থানা পুলিশ। গতকাল সোমবার সকাল ৮ টার দিকে উপজেলার বদলগাছী সদর ইউনিয়নের সোহাসা গ্রামের জনৈক আজাদ প্রামানিক এর বাড়ী থেকে গাঁজাগুলো উদ্ধার করা হয়। তবে এসময় আজাদ প্রামানিক পালিয়ে গেলেও তাঁর স্ত্রী খোরশেদা বেগম (৪৫) কে আটক করে থানা পুলিশ।

গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে এক সংবাদ সম্মেলনের মাধ্যেমে বদলগাছী থানার ভারপাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল মালেক জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পায় সোহাসা গ্রমের জনৈক আজাদ প্রামানিক এর বাড়ীতে গাঁজা বিক্রির উদ্যেশ্যে রাখা হয়েছে। এমন তথ্যের ভিত্তিতে বদলগাছী থানার এসআই শ্রী গৌরাঙ্গ মোহন রায়, এসআই শাহীন চৌধুরী, এএসআই মাহবুর রহমান, এএসআই বাবর আলী শেখ ও এএসআই বিপ্লব কুমার ঘোষসহ সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার সকালে তার বাড়ীতে অভিযান পরিচালনা করেন।

এসময় পুলিশে উপস্থিতি টের পেয়ে আজাদ প্রামানিক পালিয়ে গেলেও তাঁর বাড়ীর গোয়াল ঘরে পুতে রাখা দুটি ড্রামে রক্ষিত প্লাষ্টিকের বস্তার মধ্যে থেকে ৫২ টি পেটি মোট ১০৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় বাড়ীর মালিক আজাদ প্রামানিক পালিয়ে গেলেও তাঁর স্ত্রী খোরশেদা বেগমকে আটক করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার বদলগাছী-মহাদেবপুরের সার্কেল আবু সালেহ মোঃ আশরাফুল আলম।

গাঁজাগুলোর আনুমানিক মূল্য প্রায় ১৭ লক্ষ ৬৮ হাজার টাকা। এব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*