বিটিভি’র পাহাড়িয়া মন অনুষ্ঠানের রামগড়ের শিল্পীদের চেক বিতরন

বিটিভি’র পাহাড়িয়া মন অনুষ্ঠানের রামগড়ের শিল্পীদের চেক বিতরন
রামগড়( খাগড়াছড়ি) প্রতিনিধি: জেলার রামগড়ে বিটিভি চট্রগ্রাম কেন্দ্রের নিয়মিত অনুষ্ঠান ‘পাহাড়িয়া মন’ এ অংশগ্রহনকারী স্থানীয় শিল্পীদের মাঝে সন্মানীর চেক বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে রামগড় টাউনহলে আয়োজক কমিটির আহ্বায়ক সাংবাদিক রতন বৈষ্ণব ত্রিপুরার সভাপতিত্বে ৩৪জন শিল্পীদের মাঝে চেক বিতরন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী।
ন্যাশনাল সার্ভিস একতা কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো: মোস্তফার স্বাগত বক্তব্যের মাধ্যমে বিশেষ অতিথি থেকে বক্তব্য রাখেন, রামগড় উপজেলা নির্বাহী অফিসার উম্মে ইসরাত, রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মোহাম্মদ ফরহাদ, প্যানেল মেয়র-১ আহসান উল্যাহ, উপজেলা শিক্ষা অফিসার মো: নাছির উদ্দিন, ইউপি চেয়ারম্যান মো: শাহআলম মজুমদার।
এসময় প্রধান অতিথির বক্তব্যে কংজরী চৌধুরী বলেন, ঐতিহ্যবাহী সাবেক মহকুমা রামগড় একসময় সাংস্কৃতিক ক্ষেত্রে অনেক অনেক অগ্রসর ছিল কিন্তু দু:খজনক হলেও সত্যি এখন এর জৌলুস হারাতে বসেছে। তিনি পাহাড়িয়া মন অনুষ্ঠানটির পথচলা দুবছর আগে রামগড় থেকে শুরু করার জন্য এবং এতে স্থানীয় শিল্পীদের অংশগ্রহনের সুযোগ করে দেয়ার জন্য বিটিভিসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান এবং সবধরনের সহযোগিতার আশ্বাস দেন।
পরে শিল্পীদের অংশগ্রহনে সাংস্কৃতিক পরিবেশনা উপভোগ করেন আমন্ত্রিত অতিথিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*