বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব এ এইচ এম শফিকুজ্জামানের সাথে ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিলের মতবিনিময়

বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব এ এইচ এম শফিকুজ্জামানের সাথে ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিলের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক : ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিল এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সিটিজি পোস্ট ডটকম এর সম্পাদক স ম জিয়াউর রহমানের নেতৃত্বে এক প্রতিনিধি দল গত ২৫ জানুয়ারী রাত ৮ টায় সার্কিট হাউস মিলনায়তনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব এ এইচ এম শফিকুজ্জামানের সাথে এক সৌজন্য সাক্ষাৎ ও মতিবিনিময়ে মিলিত হন।
মতবিনিময়কালে যুগ্ম সচিব এ এইচ এম শফিকুজ্জামান বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন ও অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ এখন বিশ্বের উন্নয়নের রোল মডেল। দেশের চলমান এই উন্নয়নের ধারা ও অগ্রযাত্রা অব্যহত রাখতে এবং উন্নয়নের ধারা প্রসারিত করতে সকলকে এগিয়ে আসতে হবে।
এসময় এ এইচ এম শফিকুজ্জামান আরো বলেন, দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে নতুন সরকার গঠিত হয়েছে। সরকারের ধারাবাহিকতা থাকায় বাংলাদেশের জনগণ এর সুফল ভোগ করবে। তিনি আরো বলেন, চট্টগ্রাম বাণিজ্যিক রাজধানী। সরকারের চলমান উন্নয়ন অব্যাহত থাকলে চট্টগ্রাম অতি দ্রুত আধুনিক বাণিজ্য নগরীতে পরিণত হবে।
মতবিনিময়কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পালি ও সংস্কৃতি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. জিনবোধি ভিক্ষু, সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক ডা: মো: জামাল উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদব মো: কুতুব উদ্দিন রাজু, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক মো: আব্দুর রহিম, হাজী মো: ওমরা মিয়া চৌধুরী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ আবদুর রহিম চৌধুরী, বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের বিভাগীয় বোর্ড মেম্বার ডা: একেএম ফজলুল হক সিদ্দিকী, বিশিষ্ট হোমিও চিকিৎসক ডা: চন্দন দত্ত, ডা: এ সি চক্রবর্তী প্রমুখ। মতবিনিময় সভা শেষে সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*