খোরশেদ আলম বাঁশখালী উপজেলা চেয়ারম্যান পদে সবার শীর্ষে

খোরশেদ আলম বাঁশখালী উপজেলা চেয়ারম্যান পদে সবার শীর্ষে

কুতুব উদ্দিন রাজু,চট্টগ্রাম: দেশজুড়ে বইছে নির্বাচনী হাওয়া। জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই শুরু হয়েছে উপজেলা নির্বাচনের প্রস্তুতি।
এবারো মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী ও ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের একাধিক প্রার্থীর নাম শুনা গেলেও চট্টগ্রাম-১৬ বাঁশখালী উপজেলা আওয়ামী রাজনীতির সর্বজন স্বীকৃত ব্য‌ক্তিত্ব, নির্ভীক, সৎ, সাহসী, ব্যাপক জন‌প্রিয় নেতা মোঃ খোরশেদ আলম আলোচনার শীর্ষে আছেন বলে জানা যায়।
তিনি বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগ ও বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন।
খোরশেদ আলম বর্তমানে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক পদে দায়ীত্ব সফলতার সাথে সম্পন্ন ক‌রে তি‌নি রচনা ক‌রে‌ছেন সফলতার বর্ণাঢ্য রাজ‌নৈ‌তিক ই‌তিহাস।
তৃণমূল স্তরে আওয়ামী লীগের সমর্থিত নেতা-কর্মী‌দের কা‌ছে খুব জন‌প্রিয়তার শী‌র্ষে তাঁর অবস্থান। জাতীয় নির্বাচন, বাঁশখালী পৌরসভা ও ইউনিয়ন পরিষদসহ প্র‌তি‌টি নির্বাচনে তাঁর সমন্বয় ও দিক নির্দেশনাসহ কর্মদক্ষতাই তাঁকে তৃনমূল পর্যায় থেকে উঠে আসা আদর্শবান, দক্ষ এবং অভিজ্ঞ সংগঠক হিসাবে প্রমাণ করেছে।
বাঁশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যানের ক্ষে‌ত্রে আওয়ামী লীগের প্রার্থীতা প্রাপ্তির যৌক্তিকতা সম্পর্কে স্থানীয় বেশি ভাগ নেতারা ব‌লেন, খোরশেদ আলম শুধুমাত্র আওয়ামী প‌রিবা‌রের সদস্যই নন, তি‌নি হ‌লেন একজন সফল আওয়ামী লীগ নেতা। দলগতভাবে আওয়ামী লীগ নেতা-কর্মীদের সম্পৃক্ততার মাধ্যমে উন্নয়ন করার জন্য সকল মহলে বিচরণসহ গ্রহনযোগ্যতা থাকা ব্যক্তিটি হচ্ছেন খোরশেদ আলম ।তাই বাঁশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নৌকার মাঝি খোরশেদ আলম ছাড়া অন্য কাউকে ভাবা যায় না।

চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী খোরশেদ আলম বলেন, ‘আমি দীর্ঘদিন মাঠের রাজনীতিতে করে আসছি। জেলা ও উপজেলা আওয়ামী লীগ যদি আমার নাম নেএীর কাছে প্রস্তাব করে এবং নেএী যদি আমাকে নৌকার মাঝি করে আমি নির্বাচনের জন্য প্রস্তুত আছি। নেত্রী সৎ, সাহসী ও ত্যাগী নেতাদের মূল্যায়ন করবে বলে আমি বিশ্বাস করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*