জাপান আওয়ামীলীগের সাধারন সম্পাদকের মা ইন্তেকাল।তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির শোক

জাপান আওয়ামীলীগের সাধারন সম্পাদকের মা ইন্তেকাল।তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির শোক
মোঃ মহসিন হোসাইনঃ জাপান আওয়ামীলীগের সাধারন সম্পাদক,বিশিষ্ঠ সমাজসেবক ও শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার জসীম উদ্দিনের মা খায়রুন নেছা আর নেই। সোমবার সকাল ৯টার দিকে ঢাকাস্থ প্রশান্তি হাসপাতাল লিঃ আই.সি.ইউ তে লাইফ সাপোর্টার অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি ৪ ছেলে ৪ মেয়ে, নাতি-নাতনি সহ দেশ-বিদেশে বহু গুনগ্রাহী রেখে গেছেন।
মুরহুমার ছেলে আরিফুল ইসলাম জানান- যোহর নামাজের পর জানাযা শেষে তাকে নিজবাড়ি কচুয়াস্থ ২নং পাথৈর ইউনিয়নের প্রধানিয়া বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
জাপান আওয়ামীলীগের সাধারন সম্পাদক,বিশিষ্ঠ সমাজসেবক ও শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার জসীম উদ্দিনের মা খায়রুন নেছার মৃত্যুতে তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির কেন্দ্রীয় সভাপতি মীর মোঃ সিরাজুল ইসলাম,সাধারন সম্পাদক মোরশেদুল আলম চৌধুরী ও সহ সম্পাদক মোঃ মহসিন হোসাইন গভীরভাবে শোক প্রকাশ করেন। তারা তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।
উল্লেখ্য যে, রবিবার(৩ ফেব্রুয়ারি) নিজ বাড়ি কচুয়াস্থ ২নং পাথৈর ইউনিয়নের প্রধানিয়া বাড়িতে ভয়-ভীতি জনিত কারনে আনুমানিক রাত ২টায় খায়রুন নেছার ব্রেন হেমারেজ হয়।তাৎক্ষনিক ভাবে তাকে কুমিল্লাস্থ গৌরিপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।সেখানে তার অবস্থা আশংকাজনিত হলে তাকে ঢাকাস্থ প্রশান্তি হাসপাতাল লিঃ এ নিয়ে যাওয়া হয়।সেখানে তিনি আই.সি.ইউতে লাইফ সাপোর্টার অবস্থায় ইন্তেকাল করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*